প্রচ্ছদ Featured News

যুবলীগ চেয়ারম্যানের বিদেশ যাওয়ার ওপর নিষেধাজ্ঞা; আমাকে ক্র*সফায়া*রে দেবেন না, সব বলবো

1272
পড়া যাবে: 4 মিনিটে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলবের পর তার বিদেশ যাওয়ার ওপর নি*ষেধাজ্ঞা জারি করা হয়েছে। সরকারের একাধিক দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে যে, স*ম্রাটসহ যুবলীগের একাধিক নেতা গ্রে*প্তার হওয়ার পর যুবলীগ চেয়ারম্যানের বিদেশ যাওয়ার ওপরও নি*ষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

সূত্রগুলো বলছে যে, সাম্প্রতিক শু*দ্ধি অ*ভিযানে যেসব রাজনৈতিক নেতাদের যেসব দু*র্নীতি, অ*নৈতিক ক*র্মকা*ণ্ডের বিষয় উঠে আসছে সেগুলো নিয়ে সুষ্ঠু তদন্তের স্বার্থে যুবলীগ চেয়ারম্যানকে আপাতত দেশ না ছাড়ার জন্য অনুরোধ করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব করা হয়েছিল। এরপর আজ তার বিদেশ যাওয়ার ওপরও নিষেধাজ্ঞা দেওয়া হলো।

আমাকে ক্রসফায়ারে দেবেন না, সব বলবো

গ্রে*প্তার আতংকে থাকা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট আশংকা করছিলেন যে তাকে ক্র*সফায়া*রে দেওয়া হবে। এজন্যই তিনি আইনপ্রয়োগকারী সংস্থার সঙ্গে দফায় দফায় দেনদরবার করছিলেন। তাকে ক্র*সফায়া*রে দেওয়া হবে না, এ ব্যাপারে নিশ্চিত হতে চেয়েছিলেন তিনি।

আরও পড়ুন:  ৫ নেতা বাদে ৩৪ সদস্য নিয়ে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের বৈঠক শুরু

সম্রাটের স্ত্রী এবং তার ঘনিষ্ঠরা জানিয়েছেন যে, ক্র*সফায়ারে*র আশংকা থেকেই সম্রাট আইনপ্রয়োগকারী সংস্থার কাছে আ*ত্মসমর্পন করা থেকে নিজেকে বিরত রেখেছিলেন। কিন্তু আইনপ্রয়োগকারী সংস্থা বলছে যে,

আ*ত্মসমর্পন না করলেও সম্রাট একধরনের ব*ন্দি হয়েই ছিলেন তাদের কাছে। ২০ সেপ্টেম্বর থেকে সম্রাট আইনপ্রয়োগকারী সংস্থার সঙ্গে দফায় দফায় যোগাযোগ করেছেন। তাদের কাছে সম্রাটের একটাই অনুরোধ ছিল যে, তাকে যেন ক্র*সফায়া*রে দেওয়া না হয়।

সম্রাটকে বিভিন্ন মহল থেকে বলা হয়েছিল আইনপ্রয়োগকারী সংস্থা তাকে ক্র*সফায়া*রে দিতে পারে। ক্র*সফায়া*র থেকে বাঁচার জন্যেই বারবার চেষ্টা করেছেন সম্রাট। শেষ পর্যন্ত তিনি গ্রে*প্তার হয়েছেন।

আইনপ্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে যে, ক্যা*সিনো বা*ণিজ্যসহ বিভিন্ন অ*পক*র্ম সম্পর্কে সরকারকে সব ধরণের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন তিনি। এর বদলে একটাই অনুরোধ রেখেছেন যে, তাকে যেন ক্র*সফায়া*রে দেওয়া না হয়।

আরও পড়ুন:  ক্যা’সিনো বা টে’ন্ডারবাণিজ্যের সঙ্গে জড়িত নয় যুবলীগ চেয়ারম্যান,কাজে নামার নির্দেশ প্রধানমন্ত্রীর

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 2.9K
    Shares