প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

মোবাইল ডেটা প্ল্যান চালু করল বাংলালিংক

13
মোবাইল ডেটা প্ল্যান চালু করল বাংলালিংক
পড়া যাবে: < 1 minute

দেশের প্রথম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক অ্যান্ড্রয়েড ব্যবহারকারী গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সেলফকেয়ার সার্ভিস “মোবাইল ডাটা প্ল্যান”। সার্ভিসটির মাধ্যমে অ্যান্ড্রয়েড ব্যবহারকারী বাংলালিংক গ্রাহকরা আরও সহজে ইন্টারনেট ডেটা ক্রয় ও এর ব্যবহার নিয়ন্ত্রণ করতে পারবেন।

সরাসরি অ্যান্ড্রয়েড সেটিংসের সাথে যুক্ত “মোবাইল ডাটা প্ল্যান” বাংলালিংক গ্রাহকদের ডেটা ব্যালেন্স দেখার পাশাপাশি পছন্দ মতো নতুন ডেটা প্ল্যান বেছে নিতে সাহায্য করবে। এছাড়া এটি পুশ নোটিফিকেশনের মাধ্যমে ইন্টারনেটের ব্যালেন্স ও মেয়াদ সম্পর্কে গ্রাহকদের জানিয়ে দেবে। মোবাইলের সেটিংস অপশন থেকে গুগল সেটিংসে গিয়ে গ্রাহকরা “মোবাইল ডেটা প্ল্যান” দেখতে পারবেন।

আরও পড়ুন:  দেশের সর্ববৃহৎ ডিজিটাল হাটে গরু বিক্রেতাদের বিনামূল্যে নিবন্ধন শুরু

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) উপাঙ্গা দত্ত বলেন, ‘গ্রাহকদের জন্য অত্যাধুনিক ডিজিটাল সেবা আনার ক্ষেত্রে বাংলালিংক সবসময় অগ্রণী ভূমিকা রাখার চেষ্টা করে আসছে। এই সার্ভিসটির মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই তাদের ব্যবহৃত ডেটার পরিমাণ দেখাসহ নতুন ডাটা প্যাকেজ কিনে নিতে পারবেন। দেশের প্রথম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের এই সুবিধা দিতে পেরে আমরা গর্বিত।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares