প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

এই দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি, আজকে তাঁর পুরস্কার পাচ্ছি

144
পড়া যাবে: 3 মিনিটে

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এখন র‍্যাবের হেফাজতে রয়েছেন। আজ ভোররাতে তাকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আ*টক করা হয়। আ*টকের পর তাকে র‍্যাব হেডকোয়ার্টার্সে নিয়ে আসা হয়। এই মুহূর্তে তাকে নিয়ে তাঁর কাকরাইলের কার্যালয়ে অভিযান চলছে।

র‍্যাবের একাধিক সূত্র জানিয়েছে যে, গ্রে*প্তারের পর ইসমাইল চৌধুরী সম্রাট অনেক কথাই বলছেন। তিনি বলেছেন যে, ‘আমি দলে অনুপ্রবেশকারী না। এই দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি।

দলের জন্য করিনি এমন কোন কাজ নেই। আজকে তাঁর পুরস্কার পাচ্ছি।‘ সম্রাট এটাও বলেছেন যে, নিশ্চয়ই একদিন তাঁর মূল্যায়ন হবে এবং আওয়ামী লীগের জন্য তিনি কি কি করেছেন সে ব্যাপারে ইতিহাস তাকে মনে রাখবে।

আরও পড়ুন:  আমরা দুই ভাই একসঙ্গে মাঠে নামব, দেখবো তখন কে কত খেলতে পারেন

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, র‍্যাব তাকে গ্রে*প্তারের পর তিনি ছিলেন অত্যন্ত বি*মর্ষ। তিনি বলেছেন যে, ক্যা*সিনো ব্যবসা বা অন্য ব্যবসাগুলো সম্পর্কে সবাই জানতো। সবার সম্মতি নিয়েই এগুলো করা হয়েছে। তবে কার সম্মতি সেটা এখনও জানা যায়নি।

আইন শৃঙ্খলা বাহিনী বলছে, সম্রাট এখন অনেক কথাই বলছে। তাঁর সবা কথা আমরা আমলে নিচ্ছি না এবং তাঁর সব কথার কোন বৈ*ধতাও নেই। সম্রাটের বিরুদ্ধে আনুষ্ঠানিক মা*মলা দা*য়েরের পর তাকে আদালতে হা*জির করা হবে। আদালতে হাজিরের পর তাঁর জন্য রি*মান্ড চাওয়া হবে। রি*মান্ডেই তাঁর কাছ থেকে আসল তথ্য নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 50
    Shares