প্রচ্ছদ এক্সক্লুসিভ

আমরা নির্দোষ, ধ’র্ষ’ণ করেছে ওরা ৩জন!

156
আমরা নির্দোষ, ধ’র্ষ’ণ করেছে ওরা ৩জন!
পড়া যাবে: < 1 minute

Advertisements

এবার সিলেটে ১২৮ বছরের ঐতিহ্যবাহী মুরারীচাঁদ কলেজ (এমসি কলেজ) ছাত্রাবাসে তুলে নিয়ে গৃহবধূকে গণধ’র্ষ’ণের ঘ’টনায় আদালতে নিজেদের নির্দোষ দাবি করেছেন মা’মলার প্রধান আ’সামি ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান ও চার নম্বর আসামি অর্জুন লস্কর।

আজ সোমবার দুপুর ১২টার দিকে ওই দুই আসামিকে সিলেট মুখ্য মহানগর হাকিম দ্বিতীয় আদালতের বিচারক মো. সাইফুর রহমানের আদালতে হাজির করে ৭ দিনের রি’মা’ন্ড চায় পুলিশ। তবে রিমান্ড শুনানিকালে তাদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

Advertisements

এ সময় আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে থাকা গণধর্ষণ মা’মলার আসামি সাইফুর ও অর্জুন ঘ’টনার সঙ্গে জড়িত নন বলে দাবি করে বক্তব্য দেন। তারা বলেন, ‘আমরা অপরাধের সঙ্গে জড়িত নই। রাজন ও আইনুল ও তারেক গৃহবধূকে ধ’র্ষ’ণ করেছে।’

আরও পড়ুন:  প্রাথমিক শিক্ষা অধিদফতর ঘেরাও দপ্তরিদের, মিরপুরে তীব্র যানজট

গণধ’র্ষ’ণের ঘ’টনায় শনিবার সকালে নি’র্যাত’নের শি’কার গৃহবধূর স্বামী বাদী হয়ে মা’মলা দায়ের করেন। সেই মা’মলায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আ’সামি করে তারেক, অর্জুন, রনি, মাসুম ও রবিউলের নাম উল্লেখ করেন। তবে রাজন ও আইনুল এজাহারভুক্ত আ’সামি নন।

Advertisements

এর মধ্যে রাজনকে অ’জ্ঞাত আ’সামি হিসেবে এবং তাকে সহায়তা করায় আইনুলকে রোববার রাতে ফেঞ্চুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে গ্রে’ফতার করে র্যাব-৯ এর একটি দল। এখন পর্যন্ত মাসুম ও তারেককে গ্রে’ফতার করতে পারেনি পুলিশ।

গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধ’র্ষ’ণ করে কয়েকজন ছাত্রলীগ কর্মী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধ’র্ষ’ণ করে ছাত্রলীগের কর্মীরা।

আরও পড়ুন:  বিকাশে প্রতারণার পথ বন্ধ হয়ে গেল

এ সময় কলেজের সামনে তার স্বামীকে আ’টকে রাখে দুজন। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মা’মলা করেছেন। মা’মলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আ’সামি করা হয়।

এ পর্যন্ত এজাহারভুক্ত চা’র আ’সামিসহ ৬ জনকে গ্রে’ফতার করা হয়েছে। এখনও পলাতক রয়েছেন মা’মলার এজাহারভুক্ত আ’সামি মাহফুজুর রহমান মাসুম (২৫) ও তারেকুল ইসলাম তারেক (২৮)। তাদের গ্রে’ফতারে মাঠে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক দল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares