প্রচ্ছদ রাজনীতি বিএনপি

হান্নান শাহ সাহসী সৈনিক ছিলেন: মির্জা ফখরুল

24
হান্নান শাহ সাহসী সৈনিক ছিলেন: মির্জা ফখরুল
পড়া যাবে: < 1 minute

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ ছিলেন একজন সাহসী সৈনিক। তিনি দল ও দেশের সংকটময় মুহূর্তে সত্যিকার নেতার ভূমিকা পালন করেছেন। বর্তমানে দেশে যে দুঃসময় চলছে তাতে তার অভাব খুব অনুভব হচ্ছে।

তিনি বলেন, তার চলে যাওয়া দেশ ও দলের জন্য বিরাট শূন্যতা তৈরি করেছে। দেশের বর্তমান অবস্থাকে ভয়াবহ দুঃসময় ও কারারুদ্ধ অবস্থা উল্লেখ করে তিনি নেতাকর্মীদের এ অবস্থা উত্তরণে এগিয়ে আসার আহবান জানান।

গত রোববার সন্ধ্যায় আ স ম হান্নান শাহর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কাপাসিয়ার ঘাগটিয়ায় হান্নান শাহের বাড়ির সামনের মাঠে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন:  ক্রিকেট উন্নয়নের ভিত্তি তৈরি করেছিলেন কোকো : মির্জা ফখরুল

গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, খাইরুল কবির খোকন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, হান্নান শাহের ছেলে শাহ রিয়াজুল হান্নান রিয়াজ, কাপসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা প্রমুখ।

আলোচনা ও মিলাদ মাহফিলের পূর্বে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।
নিউজটি পড়া হয়েছে 10037 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares