প্রচ্ছদ এক্সক্লুসিভ

ধ’র্ষ’কে’র ‘বিশেষ অ’ঙ্গ’ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁচালেন গৃ’হ’ব’ধূ

61
ধ’র্ষ’কে’র ‘বিশেষ অ’ঙ্গ’ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁচালেন গৃ’হ’ব’ধূ
পড়া যাবে: < 1 minute

Advertisements

ঘু’মন্ত গৃহ’বধূ’র ওপর ঝাঁ’পিয়ে পড়া ল’ম্প’টের পু’রু’ষা’ঙ্গ কে’টে নিজের স’ম্ভ্রম বাঁচালেন এক গৃহবধূ। ধ’র্ষ’ণে’র উদ্দেশে রাতের আধারে হা’ম’লা করেছে বলে অভিযোগ গৃ’হব’ধূর। রবিবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাতে ভোলার চরফ্যাশনে শশীভূষণ থা’না’র রসুলপুর ইউনিয়নের ভাসানচর গ্রামের আবাসন প্রকল্পে এ ঘ’ট’না ঘটে। নাঈম একই গ্রামের আজম আলী সর্দারের ছেলে। এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালাত।

গৃ’হব’ধূ জানান, তার স্বা’মী ঘ’ট’নার রাতে বাড়ি ছিলেন না। ঘরে শি’শু সন্তা’নসহ ঘুমিয়ে ছিলেন তিনি। গভীর রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাহিরে যান। এ সময়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকা নাঈম ঘরে ঢুকে চকির নিচে লুকিয়ে থাকে। বাহির থেকে এসে দরজা ব’ন্ধ করে আবারও ঘুমিয়ে পড়লে নাঈম তাকে ঝাপটে ধরে এবং মুখ চেপে ধরে ধ’র্ষ’ণে’র চেষ্টা করে। নিজের সম্ভ্রম বাঁচা’তে ধ’স্তাধ’স্তি’র মধ্যেই চৌকির পাশে সেলাইরত কাঁথার সাথে থাকা ব্লে’ড নিয়ে নাঈমের পু’রুষা’ঙ্গ কে’টে দেন।

আরও পড়ুন:  দাম না পেয়ে কোরবানির পশুর চামড়া নদীতে ফেলছেন ব্যবসায়ীরা! (ভিডিও)

Advertisements

প্রতিবেশী মাকসুদ জানান, পু’রুষা’ঙ্গ কাঁটার পর যন্ত্রণায় চিৎ’কার শুরু করেন নাঈম। ডাক চিৎকারে তারা ছুটে আসেন এবং নাঈমকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

গৃ’হব’ধূ আরও জানান, স্বামীর সাথে পূর্বপরিচয়ের সূত্রে নাঈম তার বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায় নাঈম তাকে কু-প্রস্তাব দিতে শুরু করে। বিষয়টি তিনি স্বামী’সহ পরিবারের সদস্যদের অবহিত করেন। গ্রাম’বাসী’রা জানান, নাঈম বিবাহিত এবং দুই সন্তানের জনক।

Advertisements

চরফ্যাশন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমেদ মিয়া জানান, র’ক্তা’ক্ত অবস্থায় স্থানীয়রা ল’ম্প’ট নাঈমকে (৩৫) উদ্ধার করে প্রথমে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসে। কিন্তু পু’রু’ষা’ঙ্গে ৫০ ভাগ ক্ষত থাকায় পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  শ্বশুরবাড়ির উঠোনের মাটি খুঁড়ে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

শশীভূষণ থা’নার’ ও’সি রফিকুল ইসলাম জানান, গৃ’হ”’বধূ নিজেই বাদী হয়ে ধ’র্ষ’ণ’চে’ষ্টা’র অভিযোগে মা’ম’লা দায়ের করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।