প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরা যশোর মহাসড়কের দু’পাশ্বে বালুর ব্যবসা

14
সাতক্ষীরা যশোর মহাসড়কের দু’পাশ্বে বালুর ব্যবসা
পড়া যাবে: < 1 minute

খান নাজমুল হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর হইতে ঝাউডাঙ্গা ওয়ারিয়া পর্যন্ত সাতক্ষীরা যশোর মহাসড়কের দুই পাশ্বে বালুর বানিজ্য গড়ে উঠেছে। যেন দেখার কেউ নেই? সরেজমিনে দেখাযায় প্রধান সড়কের পাশ্বে বালু বিক্রয় করতে। নাম প্রকাশে অনুচ্ছুক এলাবাসী সহ পথচারিরা বলেন রাস্তার দুই পাশ্বের বালু রাখার কারনে প্রতিনিয়ত ঘোটছে সড়ক দৃর্ঘটনা।

প্রধান সড়কের ভারি যানবাহন যাতায়তের কারনে বাতাসে উড়ে বালু পথচারীদের চোখে মুখে যায়।যার ফলে সৃষ্টি হচ্ছে ছোট বড় দৃর্ঘটনা।এ ধরনের দৃর্ঘটনার শিকার হচ্ছে পদচারি বাইসাইকেল ভ্যান মটোর ভ্যান ইজিবাইক মহেন্দ্র মটোরসাইকেল সহ পথচারিরা। বাতাসে বালু চোখে মুখে যাওয়ার কারনে দৃরর্ঘটনা সৃষ্টি হচ্ছে।প্রধান সড়কের পাশ্বে বালু রেখে বিক্রয় করে চলেছে।।

আরও পড়ুন:  খুলনায় জুট মিল শ্রমিক ইব্রাহিম হত্যা মামলায় ৩জনের যাবজ্জীবন

এলাবাসী সহ পদচারীরা যাহাতে রাস্তার পাশ্বে বালু দ্রত অপসরণ হয় তার ব্যবস্থা গ্রহনে প্রশাসনের হস্ত ক্ষেপ কামনা করছেন।সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী কে জানালে তিনি বলেন এ,বিষয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares