প্রচ্ছদ বিভাগ এবার যুবলীগ কর্মীর নেতৃত্বে যুবককে নি*র্যাতন করে খা*ওয়ানো হলো ম*লমূত্র (ভিডিও)

এবার যুবলীগ কর্মীর নেতৃত্বে যুবককে নি*র্যাতন করে খা*ওয়ানো হলো ম*লমূত্র (ভিডিও)

86
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

কেন্দ্রীয় যুবলীগের বাঘা বাঘা নেতাদের কর্মকাণ্ডে সারা দেশ যখন সমালোচনায় মুখর, ঠিক সেই মুহূর্তে যুবলীগ কর্মীর নেতৃত্বে এক যুবকের হাত বেঁধে নি*র্মমভা*বে নি*র্যাতন এবং জোরপূর্বক তাকে ম*লমূ*ত্র খা*ওয়ানোর একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে।বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামে এ ঘটনা ঘটে। গত সোমবার রাতে ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়ার পর তা ভাইরাল হয়ে যায়।

advertisement

ঘটনার পর নি*র্যাতিত যুবক ও নি*র্যাতনকা*রী সবাই আত্মগোপন করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।জানা গেছে, নি*র্যাতি*ত ওই যুবকের নাম আজম ব্যাপারী (২৫)। তিনি হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামের মহিউদ্দিন ব্যাপারী ছেলে।

আরও পড়ুন:  পার্লার খুলে প’তিতাল’য়,বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রে’প্তার

ভিডিওতে দেখা গেছে, আজম নামে ওই যুবকের হাত পি*ঠমোড়া দিয়ে বাঁ*ধা অবস্থায় কয়েকজন ব্যক্তি তার ওপর নি*র্যাতন চালাচ্ছেন। এর এক পর্যায়ে ওই যুবকের বুকে এক ব্যক্তি পা দিয়ে চেপে ধরে জোরপূর্বক বদনায় থাকা ম*লমূত্রযুক্ত পানি খাওয়াচ্ছেন।এ সময় ওই যুবক নিজেকে রক্ষার জন্য ধ*স্তাধস্তি করলেও হাত বাঁধা থাকায় শেষ রক্ষা হয়নি।

ভিডিও ফুটেজে দেখা গেছে, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাহবুব সিকদারের নেতৃত্বে বেশ কয়েকজন ওই যুবকের ওপর এই নি*র্যাতন চালায়। তিনি হরিনাথপুর ইউনিয়ন যুবলীগের সদস্য বলে জানিয়েছেন স্থানীয়রা। ব্যবসা ও জমিজমা নিয়ে বি*রোধের জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা তাদের। বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, ঘটনাটি তিনি সোমবার সকালে জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ক*ঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন:  ২২ বছর পর জানা গেল শেখ হাসিনাকে হ’ত্যা চে’ষ্টায় জড়িত খালেদ মা’রা যায়নি

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 132
    Shares
advertisement