প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

লিপ টু নেক্সট জেন: তরুণদের জন্য স্মার্ট ট্রেন্ডসেটিং লাইফ গড়ছে রিয়েলমি

10
লিপ টু নেক্সট জেন: তরুণদের জন্য স্মার্ট ট্রেন্ডসেটিং লাইফ গড়ছে রিয়েলমি
পড়া যাবে: 2 মিনিটে

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ইতোমধ্যে এআইওটি জগতে প্রবেশ করেছে এবং ৭ অক্টোবর, ২০২০ ভারতে “লিপ টু নেক্সট জেন: মেকিং লাইফ কুলার” থিম নিয়ে তাদের প্রথম এআইওটি লঞ্চ কনফারেন্স করতে যাচ্ছে। এ অনুষ্ঠানে রিয়েলমি বিশ্বের প্রথম এসএলইডি স্মার্ট টিভি ছাড়াও রিয়েলমি সেভেন আই ও নতুন বিভিন্ন পণ্যসামগ্রী, বিশেষ করে স্মার্ট হোম পণ্যের ঘোষণা দেয়ার মাধ্যমে বিশ্বব্যাপী তরুণদের জন্য ট্রেন্ডসেটিং স্মার্ট লাইফ গড়ার পথ আরো সহজ করবে।

“স্মার্টফোন + এআইওটি” স্ট্র্যাটেজির সাথে রিয়েলমি ‘১+৪+এন’ প্রোডাক্ট স্ট্র্যাটেজির ওপর মনোযোগ দিয়ে আসছে, যাতে করে তরুণরা ১ টি কোর স্মার্টফোনের সাথে ৪টি স্মার্ট হাব এবং ‘এন’ সংখ্যক এআইওটি পণ্যের সমন্বয়ে তাদের সৃজনশীলতা তুলে ধরতে পারে। স্মার্টফোন সবসময়ই রিয়েলমির প্রোডাক্ট পোর্টফোলিওর কেন্দ্রে অবস্থান করে আসছে এবং এটি তাদের এআইওটি ইকোসিস্টেমের কেন্দ্রেই থাকবে। সকল এআইওটি পণ্য তাদের শক্তিশালী স্মার্টফোনের সাথে সংযুক্ত থাকবে ও পরিচালিত হবে। এই এআইওটি লঞ্চে রিয়েলমি তাদের নতুন স্মার্টফোন রিয়েলমি সেভেন আই উন্মোচন করবে।

আরও পড়ুন:  করোনাকালীন সময়ে উইতে মিলিয়ন টাকার মাছ মাংস বিক্রি করলেন নাজমুল

প্রোডাক্ট স্ট্র্যাটেজির ৪টি স্মার্ট হাবে আছে – স্মার্ট টিভি, স্মার্ট ইয়ারফোন, স্মার্ট ওয়াচ ও স্মার্ট স্পিকার। এ কনফারেন্সে সুপার কালার টোন এবং সুপার আই কেয়ার ও নেতৃস্থানীয় প্রযুক্তিতে বিশ্বের প্রথম এসএলইডি স্মার্ট টিভি লঞ্চ করবে রিয়েলমি। গ্রাহকদের চাহিদানুসারে বেশ কিছু নতুন এআইওটি ও লাইফস্টাইল পণ্যও আনা হচ্ছে। এগুলোর মধ্যে আছে – ইন-কার চার্জার, ব্যাকপ্যাক থেকে শুরু করে স্টাইলিশ লাগেজ কেস।
সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে নানান পণ্য এনে পরবর্তী প্রজন্মের প্রতি আস্থা প্রদর্শন ও তাদের জীবনকে আরও স্মার্ট, আরও ট্রেন্ডসেটিং করাই এ অনুষ্ঠানের মূল লক্ষ্য। প্রযুক্তিগত অগ্রগতির সাথে সাথে এ বাজারে নেতৃত্ব দিতে চায় রিয়েলমি।

রিয়েলমি এর ব্যবহারকারীর চাহিদার দিকে সবসময় খেয়াল রেখে আসছে এবং তাদেরকে একটি স্মার্ট এবং আরো আরামদায়ক জীবনের জন্য স্মার্টফোন, স্মার্ট টিভি এবং স্মার্ট স্পিকারের ভয়েজ ইন্টার‍্যাকশনের চমৎকার উন্নতিসাধন করেছে। অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে ওয়্যারলেস ইয়ারফোনে আশেপাশের সব বিশৃঙ্খলা দূর করে তরুণরা পাবেন গান উপভোগের অসাধারণ অভিজ্ঞতা। একটি টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে তরুণদের লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য রেখে স্মার্ট ওয়াচ আনছে রিয়েলমি, যা বর্তমান ট্রেন্ডের সাথে মানানসই হবে এবং স্মার্ট এআইওটি ইকোসিস্টেমের সাথে চমৎকারভাবে খাপ খাইয়ে নিবে।

আরও পড়ুন:  ডুকাতির নতুন সুপারবাইক বাজারে

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে রিয়েলমি নতুন যুগের জন্য অভূতপূর্ব সব স্মার্ট পণ্যসামগ্রী সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ। আকর্ষণীয় মূল্যে ট্রেন্ডসেটিং ডিজাইনে রিয়েলমির এ পণ্যগুলো অসাধারণ পারফরম্যান্স দিয়ে বিশ্বব্যাপী তরুণ প্রজন্মকে ট্রেন্ডসেটিং স্মার্ট জীবন গড়ে তুলতে সাহায্য করবে।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares