প্রচ্ছদ এক্সক্লুসিভ

লুডু প্রতিযোগিতায় দুই লাখ টাকা পুরষ্কার দেবে ‘দারাজ’

13
লুডু প্রতিযোগিতায় দুই লাখ টাকা পুরষ্কার দেবে ‘দারাজ’
পড়া যাবে: 2 মিনিটে

Advertisements

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)-তে প্রথমবারের মত আয়োজন করছে বাংলাদেশ বনাম পাকিস্তান আন্তর্জাতিক লুডু টুর্নামেন্ট। এই অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে এবার বাংলাদেশি খেলোয়াড়রা খেলবে পাকিস্তানি খেলোয়াড়দের হারানোর লক্ষে।

দারাজের আসন্ন টেন টেন (১০.১০) ক্যাম্পেইন উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ৩০ জন বিজয়ীর জন্য থাকছে ২ লাখ টাকার প্রাইজ পুল – যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার, তৃতীয় বিজয়ীর জন্য থাকছে ৭ হাজার ও চতুর্থ বিজয়ীর জন্য থাকছে ৫ হাজার টাকার সমমূল্যের ভাউচার। এছাড়াও পরবর্তী বিজয়ীদের জন্য থাকছে ৩ হাজার টাকার ভাউচার।

Advertisements

লুডু লাখপতি টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১ থেকে ৫ অক্টোবর পর্যন্ত যেখানে দুটি দেশ মিলিয়ে সর্বমোট ২ লাখ মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ৭ থেকে ৯ অক্টোবর পর্যন্ত, যেখানে ৭টি বা তার বেশি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে।

আরও পড়ুন:  কাজে ভুল হলেই গ’রম খু’নতির ছেঁকা, ঢালা হতো গরম তেল (ছবিসহ)

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে-

Advertisements

*দারাজ অ্যাপ ডাউনলোড করুন
*আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন
*দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন।
*লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করুন।
*ব্যানারের নিচে রেজিস্টার বাটনে ক্লিক করুন
*কিছুক্ষনের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।
*টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি এস এম এস নোটিফিকেশন পাবেন।

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে-

*ইউজার গেমটিতে যোগ দিতে একটি এসএমএস পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে।
*ইউজারের দারাজ হোম পেইজ (daraz.com.bd) থেকে দারাজ ফার্স্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজি তে প্রবেশ করতে হবে
*এরপর লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে
*নিচের টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে
*প্লে বাটনে ক্লিক করতে হবে
*কিছুক্ষণের মধ্যে খেলা শুরু হয়ে যাবে
*প্রতি ম্যাচ থেকে শুধুমাত্র ১ম বিজয়ী পরবর্তী রাউন্ডে যাবেন

আরও পড়ুন:  মসজিদের ভেতর দিয়ে পদ্মার তী’ব্র স্রোত বয়ে গেলেও দাঁড়িয়ে আছে মসজিদটি

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের (daraz.com.bd) হেড অফ ট্রাফিক অপারেশনস বারিশ খন্দকার বলেন, “লুডু দেশের অন্যতম জনপ্রিয় গেম এবং ডিএফজি শুরু হওয়ার পর থেকে এর জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। প্রতিদিন লাখ লাখ ব্যবহারকারী গেমটি খেলে থাকেন। তাই খেলোয়াড়দেরকে গতানুগতিক ধারা থেকে বের করে আনতে এবং একটি অসাধারন অভিজ্ঞতা প্রদান করতে এই প্রথমবারের মত আমরা আয়োজন করছি বাংলাদেশ ভার্সেস পাকিস্তান লুডু টুর্নামেন্ট। আশা করছি দুই দেশের অংশগ্রহণকারীদের মাঝে টানটান উত্তেজনা থাকবে এই কম্পিটিশনে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares