প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ায় প্রেমিকার বাবার কাছে ভালোবাসার পরিক্ষা দিতেই বিষপান করে প্রেমিক রাজু

52
কুষ্টিয়ায় প্রেমিকার বাবার কাছে ভালোবাসার পরিক্ষা দিতেই বিষপান করে প্রেমিক রাজু
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ায় প্রেমিকার বাবার কাছে ভালোবাসার পরিক্ষা দিতেই বিষপপান করে প্রেমিক রাজু আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রাজুর স্বজনরা জানায়,কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন চরকাঞ্চনপুর গ্রামের মিন্টুর ছেলে রাজু(২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই ইউনিয়ন বেলঘড়িয়া চরপাড়া গ্রামের বজলু মেয়ে সাথী(১৭) সাথে,দীর্ঘ দুই বছরের সম্পর্ক,হঠাৎ ২৫ -০৯-২০ইং রবিবার অনুমানিক দুপুর ১টার দিকে তার মুঠো ফোনে ফোন আসে তার প্রেমিকা অন্যত্র কোথাও বিয়ের হয়ে যাচ্ছে, রাজু ছুটে যায় প্রেমিকা সাথীর বাড়ির সামনে,গিয়ে ডাকা ডাকি করলে, সাথীর বাবা বাড়ি থেকে বের হয়ে আসে এবং বাড়ির ভিতরে ডেকে নিয়ে জুতা দিয়ে মারপিট করে,রাজুর হাতে বিষ ধরিয়ে দেয়,এবং বলে তার মেয়ের জন্য জীবন দিতে পারলে তার সাথে বিয়ে দিবে,ভালোবাসার পরিক্ষা দিতে গিয়ে রাজু বিষ পান করে,এবং সেই স্হানে মাটিতে লুটিয়ে পরলে গেটের বাহিরে বের করে দেই প্রেমিকার পিতা বজলু,। এ ঘটনার পর স্থানিও লোকজন টের পেয়ে তার অাত্মীয় স্বজনদের খবর দিলে তার বন্ধু অাত্বীয় মিলে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করে। সেখানে মৃত্যুর সাথে পাঞ্জালড়ে(৫) দিন চিকিৎসাধীন অবস্থায় কালে ৩০-০৯-২০ইং সন্ধা ৬টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে ফুঁসে উঠেছে এলাকার সর্বস্তরের জনগণ এবং বজলুর দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে মেয়ের বাবার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।
রাজুর এক বন্ধু জানান, খুব আবেগপ্রবণ ছিলেন রাজু এবং ঘাসে দেয়া বিষ রাজু নিজেই নিয়ে গিয়ে গিয়েছিলেন। কথাকাটির এক পর্যায়ে সে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালাই। তবে এ বিষয় নিয়ে এলাকায় নানামুখী গুঞ্জন চলছে

আরও পড়ুন:  মোড়েলগঞ্জে ৮ ঘন্টার ব্যবধানে ৪৫ টাকার পিয়াজ এখন ৭০!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares