প্রচ্ছদ এক্সক্লুসিভ আমাকে মা*রছে,আমার ভাবিকে মা*রছে? ২মি*নিটে জা*নাযা শে*ষ করতে বলেন কিভাবে?

আমাকে মা*রছে,আমার ভাবিকে মা*রছে? ২মি*নিটে জা*নাযা শে*ষ করতে বলেন কিভাবে?

151
পড়া যাবে: 2 মিনিটে

আ*বরার ফাহাদের মৃ*ত্যুর হ*ত্যার দুইদিন পরেও ক্যাম্পাসে না আসা এবং আবরারের জা*নাজা*য়ও অংশ না নেয়ার পর থেকে বিতর্ক-সমালোচনায় প্রশ্নবিদ্ধ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম। তবে আজ আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় রায়ডাঙ্গা গ্রামে যান বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে কুমারখালী উপজেলায় রায়ডাঙ্গা গ্রামে যান উপাচার্য। তিনি আবরারের ক*বর জি*য়ারত করেছেন। তবে তার বাড়িতে ঢুকতে পারেননি বলে জানা গেছে। তবে গ্রামবাসীর তো*পের মুখে পড়েন উপাচার্য। গ্রামবাসীর অবস্থা বেগতিক দেখে বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামকে পা*হারা দিয়ে নিরাপদে সরিয়ে নেয় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবরার ফাহাদের পরিবারের সঙ্গে দেখা এবং আবরারের ক*বর জি*য়ার*ত করতে বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার রায়ডাঙ্গা গ্রামে আসেন বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম। বিকেল সাড়ে ৪টার দিকে ভিসির গাড়িবহর আবরারের ক*বরে*র উদ্দেশ্যে যাওয়ার পথে গ্রা*মবাসীর বাধার মুখে পড়ে। এ সময় গ্রা*মবাসীর বা*ধা সরিয়ে ভিসিকে সামনের দিকে নিয়ে যেতে চাইলে পুলিশের সঙ্গে গ্রা*মবাসীর সংঘ*র্ষ হয়। এতে আবরারের ছোট ভাই আবরার ফায়াজসহ পাঁচজন আ*হত হন।

আরও পড়ুন:  ফাহাদ হ*ত্যাকা*ণ্ডের নতুন একটি ভিডিও প্রকাশ

এদিকে অবস্থা বেগতিক দেখে ক*বর জি*য়ারত না করেই পেছনের দিকে সরে যায় পুলিশ ও ভিসির গাড়িবহর। সেই সঙ্গে পুলিশি পাহারায় ভিসিকে ওই গ্রাম থেকে বের করে নিয়ে আসা হয়। পরে পুলিশের গাড়ি ও ভিসির গাড়িবহর শহরের দিকে চলে যায়।

আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছে, বলেচেন বিচার চাই,,আমি বিচার চাই,,,নয়তো আমাকে মে*রে ফেলুন বাবা মা কষ্ট একবারে পাবে।।। বাংলা ম্যাগাজিন পাঠকদের জন্য তা হুবুহু তুলে ধরা হল

আজকে Additional SP (উনি বলেন উনার নাম মোস্তাফিজুর রহমান) কোথা থেকে সাহস পায় আমার গা*য়ে হা*ত দেয়ার? আমার ভাবি কে মা*রছে? নারী দের গায়ে নি*ষ্ঠুরভা*বে হাত দেয়? এই চা*টুকার দের কি বিচার হবে না? তিনি কালকে ২মিনিটে জা*নাযা শেষ করতে বলেন কিভাবে? যেই ছাত্র লীগ মা*রল তারা কেন সর্বত্র? আমার বাবাকে হু*মকি দেয়া হয়েছে আপনার আর এক ছেলে ঢাকা থাকে আপনি কি চান তার ক্ষ*তি হোক,,,,গ্রাম এ বলা হয়েছে কেও কিছু করলে ১সপ্তাহ পর গ্রামের সব পুরুষ জে*লে থাকবে।।।।বিচার চাই,,আমি বিচার চাই,,,নয়তো আমাকে মে*রে ফেলুন বাবা মা কষ্ট একবারে পাবে।।।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 47
    Shares