প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ইউএনও ওয়াহিদা

19
হাসপাতাল থেকে ছাড়া পেলেন ইউএনও ওয়াহিদা
পড়া যাবে: < 1 minute

দীর্ঘ এক মাস যাবৎ ন্যাশনাল ইনস্টিটিউট অভ নিউরোসায়েন্স হাসপাতালে চিকিসাধীন থাকার পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম। 

বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে ওয়াহিদা খানমকে ছাড়পত্র দেওয়া হয়।  ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালের ট্রমা বিভাগের প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন এ তথ‌্য নিশ্চিত করেন।

ডা. জাহেদ হোসেন বলেন, ‘ওয়াহিদা খানমকে হাসপাতাল থেকে মিরপুর সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজড (সিআরপি) সেন্টারে নেওয়া হবে।

তিনি আরও বলেন, ওয়াহিদা খানমের ব্রেনের একটি অংশ পুরো প্যারালাইজড ছিল।  তবে এখন যথেষ্ট উন্নতি হয়েছে।  তিনি এখন একা একাই হাঁটতে পারছেন।  এখন তেমন কোনো রিস্ক ফ্যাক্টর নেই।  ফলোআপ চিকিৎসা এবং ফিজিওথেরাপি নেওয়াই এখন প্রধান কাজ। 

আরও পড়ুন:  বাংলাদেশে প্রতি ৫ টেস্টে ১ জনের করোনা শনাক্ত

এরআগে ওয়াহিদাকে ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দায়িত্ব থেকে গত ১৯ সেপ্টেম্বর  বদলি করে ঢাকায় নিয়ে আসা হয়।  হাসপাতালে থাকায় তাৎক্ষণিকভাবে নতুন কোনো দায়িত্ব না দিয়ে জনপ্রশসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে রাখা হয়েছে।  একইসঙ্গে রংপুরের পীরগঞ্জে ইউএনও হিসেবে কর্মরত তার স্বামী মো. মেসবাউল হোসেনকেও ঢাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে।

উল্লেখ‌্য,  (১ অক্টোবর) দুপুরে  ওয়াহিদা খানমকে ছাড়পত্র দেওয়া হয়। তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালের ট্রমা বিভাগের প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন এ তথ‌্য নিশ্চিত করেন। 
নিউজটি পড়া হয়েছে 10040 বার

আরও পড়ুন:  শান্তিরক্ষা মিশনে কঙ্গো গেলেন ১৮০ নারী পুলিশ সদস্য

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares