প্রচ্ছদ এক্সক্লুসিভ

কিয়ারার বিতর্কিত দৃশ্যে এবার শ্রুতি

41
রায় শুনে একি করলেন মি-ন্নি, যা দেখে সকলে হতবাক
পড়া যাবে: < 1 minute

Advertisements

ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বলিউডের পাশাপাশি তেলেগু ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন। নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিত পান কিয়ারা। এতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী।

দৃশ্যটি নিয়ে বেশ বিতর্কও হয়। কিয়ারার এই বিতর্কিত দৃশ্য এবার পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী শ্রুতি হাসান। ‘লাস্ট স্টোরিজ’র তেলেগু রিমেক তৈরি হচ্ছে। এতেই কিয়ারার চরিত্রে দেখা যাবে অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতিকে। তেলেগু ভাষায় ‘লাস্ট স্টোরিজ’ নির্মাণ করছেন তরুণ ভাস্কর, সংকল্প রেড্ডি এবং নন্দিনি রেড্ডি।

আরও পড়ুন:  অবশেষে জানা গেল রাজশাহীর ড্রেনে টাকা ভেসে যাওয়ার রহস্য

Advertisements

এর আগে চরিত্রটিতে অভিনয়ের জন্য অমলা পাল, এশা রেবাসহ কয়েকজনের কথা চিন্তা করেছিলেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত শ্রুতিকেই বেছে নিয়েছেন। ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় স্বমেহনের দৃশ্যটির জন্য দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা।

যদিও এটি নিয়ে সমালোচনা ও বিতর্কের মুখে পড়েন তিনি। তবে বেশ সাহসের সঙ্গেই বিষয়টি সামলেছেন এই অভিনেত্রী। কিয়ারা জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনে যে কোনো দৃশ্যে সমান সাবলীল তিনি। এবং তিনি সবকিছু চিত্রনাট্য অনুযায়ী চরিত্রের প্রয়োজনেই করেছেন।

Advertisements

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares