প্রচ্ছদ বিনোদন ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ সেরা অভিনেত্রীর দৌড়ে তারা

‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ সেরা অভিনেত্রীর দৌড়ে তারা

75
‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ সেরা অভিনেত্রীর দৌড়ে তারা
জয়া আহসান (বাঁ থেকে ),পূজা চেরি ,ইয়ামিন হক ববি,নুসরাত ইমরোজ তিশা
পড়া যাবে: < 1 minute
advertisement

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (নবরাত্রি হল ৪) আগামী ২১ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। প্রথমবারের মতো আয়োজিত এই অনুষ্ঠানে তিন ক্যাটাগরিতে মোট ২৪টি পুরস্কার দেওয়া হবে।

advertisement

২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত-বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। এটি আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, এই আসরে সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে চারজন অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন। তারা হলেন- জয়া আহসান (দেবী), পূজা চেরি (পোড়ামন ২), ইয়ামিন হক ববি (নোলক) ও নুসরাত ইমরোজ তিশা (ফাগুন হাওয়ায়)।

আর সেরা অভিনেতা ক্যাটাগরিতে এগিয়ে রয়েছেন চিত্রনায়ক শাকিব খান। তিনি তিনটি ছবির জন্য মনোনয়ন পেয়েছেন। তার সঙ্গে আরও মনোনয়ন পেয়েছেন সিয়াম আহমেদ (পোড়ামন ২)।

আরও পড়ুন:  চা*ঞ্চল্যকর তথ্য, শ্রীদেবীকে খু*ন করা হয়েছিল

এদিকে, ভারত থেকে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন- অপর্ণা সেন (বসু পরিবার), স্বস্তিকা মুখার্জি (শাহজাহান রিজেন্সি), ঋতুপর্ণা সেনগুপ্ত (আহা রে) ও পাওলি দাম (কণ্ঠ)। আর কলকাতা থেকে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন- যিশু সেনগুপ্ত (এক যে ছিল রাজা), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (জ্যেষ্ঠপুত্র), ঋদ্ধি সেন (নগরকীর্তন) ও শুভাশিস মুখার্জি (মহালয়া)।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 9
    Shares
advertisement