প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল ২ রা অক্টোবর ২০২০, দেখে নিন কাদের জীবনে আজ প্রেমের দিন

31
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতেই রাশিফল দেখে, সেইমত চললে আপনার জীবনের সকল বাধার বিষয়ে আপনি অবগত হবেন। বাধাগুলোকে পাশ কাটিয়ে ভালো গুলোকে বেছে নিন। তবেই জীবনে আসবে সাফল্যের মুহূর্ত। তাই আর দেরি না করে চটপট দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)।

মেষঃ আপনার থেকে কেউ কোন বিষয়ে মতামত চাইলে, নির্দ্বিধায় তাকে সাহায্য করুন। আজ এই রাশির বিবাহিত জাতক জাতিকাদের সন্তানের পড়াশুনার জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ আপনার বিবাহিত জীবনের সুখের মুহূর্ত নেমে আসবে। ঘরের পরিবর্তন আপনাকে ভাবিয়ে তুলবে।

বৃষঃ বিভিন্ন দিক থেকে আজকের দিনে আপনার অর্থ লাভ হবে। মানসিক অশান্তি বেরিতে আপনার কোন কাছের বন্ধু আপনাকে অনেক সাহায্য করবে। মোবাইল, টিভি প্রয়োজনের থেকে বেশি ব্যবহার করলে, আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

মিথুনঃ বিদেশি আত্মীয়র দেওয়া উপহার আপনার জন্য একরাশ আনন্দ নিয়ে আসবে। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন। সর্বোপরি বাবার পরামর্শে আপনি কোন কঠিন কাজে সাফল্য লাভ করেবন।

কর্কটঃ আজ এই রাশির জাতক জাতিকাদের ঘরে কোন শুভ অনুষ্ঠান হতে পারে। অপ্রয়োজনীয় অর্থ ব্যয় বন্ধ করুন। ভবিষ্যতের জন্য তা সঞ্চয় করতে শিখুন। আজ স্ত্রীয়ের সঙ্গে কেনাকাটায় অর্থ ব্যয় হলেও, একটি চমৎকার সময় কাটাবেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ৮ জুলাই ২০২০

সিংহঃ ব্যস্ত সময়কে দূরে রেখে বন্ধুদের সঙ্গে আনন্দ উপভোগ করতে পারেন। আজ এই রাশির জাতক জাতিকারা তাদের বাবার পরামর্শে আপনি কোন কঠিন কাজে সাফল্য লাভ করেবন। আজ প্রেমে পড়ার দিন।

কন্যাঃ মানুষ আপনার থেকে কিছু চাইছে, তা বুঝে তাঁর সঙ্গে মিশুন। বন্ধুদের সঙ্গে সন্ধ্যায় বাইরে গেলে আপনার জীবনে প্রেমের আগমন ঘটবে। ফাঁকা সময় সঠিক কাজে লাগান, নয়ত আপনি বিরক্ত বোধ করতে পারেন। কর্মক্ষেত্রে বসের মেজাজ আজকের দিনে ফুরফুরে থাকবে।

তুলাঃ মনের মানুষকে বুঝতে আজ তাঁর সঙ্গে একটু বেশি সময় কাটান। আজকের দিনে চিঠি মারফত কোন ভালো সংবাদ আপনার জীবনকে অন্য মাত্রায় আনন্দ দেবে। বন্ধুরা বাড়িতে আসলেও, মদ সিগারেট থেকে আপনি দূরে থাকুন। কোন কাজে অন্যদের জোর করবেন না।

বৃশ্চিকঃ বিশেষ মানুষের সঙ্গে আলাপের ফলে আপনার অনেক ভ্রান্ত ধারণা বদলে যাবে। ধন সম্পদ সঞ্চয়ের বিষয়ে কিংবা নতুন কোন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে পরিবারের সকলের সঙ্গে আলোচনা করুন।

ধনুঃ আজ এই রাশির ছাত্র ছাত্রীরা পড়াশুনা ছেড়ে অন্য কাজকে প্রাধান্য দিলে, গুরুজনরা আপনাদের উপর ক্ষিপ্ত হতে পারে। পিতা মাতার মেজাজ শান্ত রেখে দুদিক বজার চলুন। বিদেশের জমিতে বিনিয়োগ করার আজ চড়া মূল্য পাবেন। আজকের দিনে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করছেন, তারা মাথা ঠাণ্ডা রাখুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ২৪ জুলাই ২০২০

মকরঃ স্ত্রীর সঙ্গে সিনেমা-থিয়েটারে গিয়ে আনন্দপূর্ণ সময় কাটানোর যোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ক্ষেত্রে খাওয়ার প্রতি নজর রাখুন। আজকের দিনে আপনি অনেক অপ্রত্যাশিত উপহার এবং নিমন্ত্রণ পাবেন।

কুম্ভঃ আপনার সাফল্যের কারণে পরিবারের মধ্যমণি হবেন। মনের শান্তির জন্য দান ধ্যান করুন। ভাই বোনদের অর্থ সাহায্য করায়, আপনার অর্থ ভাণ্ডারে টান পড়বে। বাড়ির কনিষ্ঠ সদস্যদের সঙ্গে সময় কাটান, ভালো লাগবে।

মীনঃ অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে বচসার যোগ রয়েছে। আজকের দিনে কোন বিশেষ সুসংবাদ পেতে চলেছেন। স্ত্রী আপনার এবং আপনি আপনার স্ত্রীয়ের প্রেমে নতুন করে পড়তে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিন শুভ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।