প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রূপসায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৩আসামি রিমান্ডে

10
রূপসায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৩আসামি রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

রূপসা থানাধিন বঙ্গবন্ধু কলেজের সামনে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমা- মঞ্জুর করেছে আদালত। পুলিশের ৭দিনের রিমা- আবেদনের শুনানি শেষে গতকাল বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুজ্জামান এ রিমা- মঞ্জুর করেছেন।

আসামিরা হলেন রূপসা থানার হোসেনপুর গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে মো. আব্দুর রউফ শেখ (৪২), তেরখাদা থানার  আজগড়া গ্রামের  মৃত. কাশেম শেখের ছেলে মো. ওমর শেখ (৪০) ও লবণচরা থানার মোহাম্মদনগর গ্রামের মৃত. শামীম মৃধার ছেলে মো. সুমন মৃধা (২৩)। 

আরও পড়ুন:  কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর কনিষ্ট্য পুত্র শেখ রাসেল এর শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মামলার বিবরণে জানা যায়, ২৯ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রূপসা থানাধীন আইচগাতী গ্রামের সরকারি বঙ্গবন্ধু কলেজের পূর্ব পাশে অভিযান চালিয়ে ২টি পাইপগান ও ৩ রাউন্ড গুলিসহ ৩জনকে গ্রেফতার করে।  এঘটনায় তাদের বিরুদ্ধে রূপসা থানায় মামলা দায়ের করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares