প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

অফিস পিয়ন থেকে কেন্দ্রীয় নেতা বনে যাওয়া যুবলীগের দফতর সম্পাদক আনিস বহিষ্কার

91
পড়া যাবে: < 1 minute

অফিস পিয়ন থেকে কেন্দ্রীয় নেতা বনে যাওয়া যুবলীগের দফতর সম্পাদক। কাজী আনিসুর রহমানকে যুবলীগ থেকে ব’হিষ্কার করা হয়েছে। যুবলীগের প্রেসিডিয়াম সভায় শুক্রবার (১১ অক্টোবর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হয়।

সভা শেষে এই সিদ্ধান্তের কথা জানান যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। ক্যা’সিনো ও মা’দক বি’রোধী অ’ভিযান শুরু হলে আড়ালে চলে যান যুবলীগের এই প্রভাবশালী নেতা। প্রভাবশালী যুবলীগ নেতা কাজী আনিসের অবস্থান নিয়ে সৃষ্টি হয় ধোঁয়াশার। কেউ বলছেন, কাজী আনিস দেশত্যাগ করেছেন। কেউ বলছেন আত্মগোপনে আছেন।

আরও পড়ুন:  তৃণমূল নেতারা এমপি এবং মন্ত্রীদের বিরুদ্ধে সরাসরি অভিযোগ দিবেন প্রধানমন্ত্রীর কাছে

আইনশৃংখলা বাহিনী সূত্রে জানা গেছে, কাজী আনিসুর রহমানকে খুঁজে বেড়াচ্ছে পুলিশ। তার সন্ধান পাওয়া যাচ্ছে না। দু’র্নীতি, মা’দক আর চাঁ’দাবা’জির বিরুদ্ধে র‌্যাব-পুলিশের অভিযান শুরু হওয়ার পর থেকে লোকচক্ষুর অন্তরালে চলে গেছেন কোটিপতি এই নেতা।

যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া, জি কে শামীম গ্রে’ফতার হওয়ার পর লাপাত্তা কাজী আনিস। যুবলীগ নেতাদের সূত্রে জানা গেছে, কাজী আনিস কেন্দ্রীয় যুবলীগের কার্যালয়ে পিয়ন হিসেবে যোগ দেন ২০০৫ সালে। বেতন ছিল মাসে ৫ হাজার টাকা। সাত বছর পর বনে যান কেন্দ্রীয় যুবলীগের দফতর সম্পাদক। যুবলীগের সবশেষ কমিটিতে তাকে এই গুরুত্বপূর্ণ পদ দেন সংগঠনটির শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন:  এবার যুবলীগ নেতা জি কে শামীম আ*টক

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 99
    Shares