প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

অপরাধীদের সঙ্গে নেতাদের সন্ধি বিচ্ছেদ করতে হবে : ইনু

35
অপরাধীদের সঙ্গে নেতাদের সন্ধি বিচ্ছেদ করতে হবে : ইনু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘অপরাধী যেই হোক তার ঠিকানা জেলখানা। কোনও দল ও সংগঠন অপরাধীদের ঠিকানা হতে পারবে না। অপরাধীদের আশ্রয়দাতা নেতাদের মুখোশ খুলে দিতে হবে। অপরাধীদের সঙ্গে নেতাদের সন্ধি বিচ্ছেদ করে দিতে হবে।’

শুক্রবার (২ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের  সহযোগী যুব সংগঠন জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সভায় এসব কথা বলেন হাসানুল হক।

ইনু বলেন, ‘‘রাজাকাররা যেমন সমাজে মাথা উঁচু করে চলতে পারে না, ঠিক তেমনি দুর্নীতিবাজ-লুটেরা-ধর্ষকদেরও সমাজে মাথা উঁচু করে চলতে দেওয়া যাবে না। তাদের বেপরোয়া ভাব দমাতে ‘তুই রাজাকার’-এর মতোই ‘তুই দুর্নীতিবাজ’, ‘তুই লুটেরা’, ‘তুই ধর্ষক’ আওয়াজ তুলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।’’

আরও পড়ুন:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া খেতেও পারছেন না : মির্জা আলমগীর

জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-সভাপতি কাজী সালমা সুলতানাসহ অনেকে বক্তব্য রাখেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 60
    Shares