প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

দেশে দুর্নীতি লুটপাট ও ধর্ষনের মহোৎসব চলছে : ডাঃ ইরান

14
দেশে দুর্নীতি লুটপাট ও ধর্ষনের মহোৎসব চলছে : ডাঃ ইরান
পড়া যাবে: < 1 minute

গনতন্ত্র ও বিচারহীনতার কারনে দেশে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক অরাজকতা চলছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আইনের শাসন ও গনতন্ত্রহীনতার কারনে সরকার দলীয় এমপি-মন্ত্রী, আমলা ও নেতা-কর্মীরা দুর্নীতি লুটপাট চাদাঁবাজি টেন্ডারবাজি. চুরি ডাকাতি ইভটিজিং ও গণধর্ষনের মতো অনাচারে জ্যামিতিক হারে জড়িয়ে পড়ছে। দেশে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় দুর্নীতি লুটপাট ও ধর্ষনের মহোৎসব চলছে। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে বিরোধী শক্তি নির্মূলে লেলিয়ে দেয়ায় অপরাধ ও অসামাজিক কর্মকান্ড বেড়েই চলছে।

ডাঃ ইরান বলেন, বর্তমান সরকারের আমলে সংখ্যালঘু ও নারীরা গণধর্ষন, নির্যাতন, নিপীড়ন ও হয়রানির শিকার হচ্ছে। সমাজে আপরাধীকে প্রশ্রয় দেয়া হচ্ছে আর প্রতিবাদীকে শাস্তি দেয়া হচ্ছে। রক্ষক আজ ভক্ষকে পরিনত হয়েছে। বাংলাদেশে সকল স্তরে নগ্ন দলীয়করনের খেসারত বা মাশুল জনগনকে গুনতে হচ্ছে। ভোট জালিয়াতি, বিরোধী শক্তি নির্মূল ও অপরাধে আইনশৃংখলা বাহীনি ও দলীয় নেতা-কর্মীদের ব্যবহার করায় তারা আইনের তোয়াক্কা করছে না। চাল পিয়াজ তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যের লাগামহীন উর্ধ্বগতিতে জনগন দিশেহারা। করোনা, বন্যা ও কর্মহীনতার কারনে মধ্যবৃত্ত শ্রেনী মানবেতর জীবন যাপন করছে। শ্রমজীবি কর্মজীবি ও পেশাজীবিরা কর্মসংস্থানের অভাবে চোখে সরষে ফুল দেখছে। তাই বর্তমান সরকারের দুঃশাসন লুটপাট ও ধর্ষনমুক্ত সমাজ প্রতিষ্ঠায় জনগনের সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলতে হবে।

আরও পড়ুন:  সরকার খুব দ্রুতই পড়ে যাবে: রিজভী

তিনি আজ ২ অক্টোবর (শুক্রবার) দুপুরে স্টীমারঘাটস্থ মিলনায়তনে ভান্ডারিয়ায় উপজেলা লেবার পার্টি আয়োজিত সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে আলোচনা সভায় একথা বলেন।

উপজেলা লেবার পার্টির আহবায়ক ওবায়দুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা লেবার পার্টির সভাপতি হেলাল উদ্দিন চৌধরী, পিরোজপুর জেলা সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, জিয়ানগর উপজেলা সভাপতি মোঃ ফজলুর রহমান, ভান্ডারিয়া উপজেলা সদস্য সচিব সুলতান আহমেদ রানা, কাউখালী উপজেলা লেবার পার্টির সদস্য সচিব সাকিল মাহমুদ, ভান্ডারিয়া উপজেলা যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান রুম্মান সিকদার, জসিম উদ্দিন আকন, মোঃ জাকির হোসেন. সংগঠন সচিব এমদাদুল হক জাহাংগীর, বাংলাদেশ ছাত্রমিশন কেন্দ্রীয় সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার, উপজেলা ছাত্রমিশন আহবায়ক মোঃ সুজন বিশ্বাস, লেবার পার্টির উপজেলা সদস্য মোঃ মাসুম বিল্লাহ ফরাজী, যুবমিশন নেতা নাজমুল হাসান প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 10021 বার

আরও পড়ুন:  আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares