প্রচ্ছদ অপরাধ

সম্রাট-খালেদের পতনের পর ঢাকার নতুন গ’ডফা’দার টিএনটি নাদিম

163
পড়া যাবে: < 1 minute

শী’র্ষ স’ন্ত্রাসী জিসান দুবাই থেকেই তার সকল কার্যক্রম চালাতো। তাকে বাংলাদেশ থেকে সঙ্গ দিত টিন টি নাদিমসহ আরো কয়েকজন। ক্যা’সিনো খালেদও জোট হয়েছিল জিসানের সঙ্গে। এমনকি সম্রাট যখন জিসানকে চাঁ’দা দিতে অ’স্বীকৃতি জানায় তখন তাকে খু’নের প্ল্যা’নিংও করে জিসান। এসব খবর মিডিয়াতে এসেছে।

জিসান দুবাই ও জার্মানিতে বসে বাংলাদেশের আ’ন্ডারও’য়ার্ল্ড নিয়ন্ত্রণ করে আসছেন দীর্ঘদিন ধরে। বাংলাদেশে এক সময় তার হয়ে টিএনটি নাদিম কাজ করতেন। এখন নাদিম জিসানের দুবাইয়ের ব্যবসা দেখাশোনা করলেও বাংলাদেশে বেশ কয়েকজন তার হয়ে কাজ করছেন। এর মধ্যে শোভন, সেন্টু, রনি, রওনক, দিদার ও সজল অন্যতম।

আরও পড়ুন:  দলের ছেলেদের মিছিল-মিটিংয়ে খরচের বিশাল অঙ্কের টাকা ক্যাসিনো থেকেই আসতো

কয়েকটি সূত্র জানায়, কোনো কারণে জিসান বের হতে না পারলে ঢাকার আ’ন্ডারও’য়ার্ল্ড নিয়ন্ত্রণ করবেন টিএনটি নাদিম। নাদিম জিসানের পরিবার ও ব্যবসা দেখার পাশাপাশি ঢাকাকেও নিয়ন্ত্রণ করবেন। এ জন্য বেশ কয়েকবার বৈঠকও হয়েছে। ওই অ্যাপসে ঢাকার শোভন মূল ভূমিকা পালন করছেন।

শোভন এখনো মগবাজার, টিএনটি কলোনি ও মালিবাগের বড় একটা অংশ থেকে প্রতিমাসে চাঁ’দাবা’জি, ডি’স লাইনের টাকার ভাগসহ বিভিন্ন টাকা তোলেন। টাকার একটা বড় অংশ প্রতিমাসে জিসান ও নাদিমকে পাঠান শোভন। এজন্য মগবাজারের শোভনকে পুলিশ ধরতে পারলে আ’ন্ডারও’য়ার্ল্ড ভেঙে ত’ছনছ হয়ে যাবে।

আরও পড়ুন:  মা*দক ও ক্যাঙ্গারুর চা*মড়া উদ্ধারের ঘটনায় সম্রাটের ৬ মাসের কা*রাদ*ণ্ড

কারণ এ মুহূর্তে ঢাকায় শোভনই একমাত্র ভূমিকা পালন করছেন। একদিকে সম্রাট, খালেদ, শামীম অন্যদিকে জিসানের এই অবস্থা তাতে আ’ন্ডারও’য়ার্ল্ড নিয়ন্ত্রণের কেউ থাকবে না। কয়েকটি সূত্র বলছে, জিসানের এই অবস্থায় ঢাকা নিয়ন্ত্রন করবে নাদিমই।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি