প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

৭ মাস পর আ’লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক আজ!

7
৭ মাস পর আ’লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক আজ!
পড়া যাবে: < 1 minute

দীর্ঘ সাত মাস পর আজ শনিবার (০৩ অক্টোবর) সীমিত আকারে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। আজ সকাল ১০টায় অনুষ্ঠেয় বৈঠকে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, করোনার কারণে আটকে থাকা সাংগঠনিক কিছু বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহীর এই বৈঠকে থেকে। আওয়ামী লীগের নীতিনির্ধারক নেতাদের সঙ্গে আলোচনা করে জানা গেছে, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে সহযোগী সংগঠন ও সম্মেলন হওয়া জেলা কমিটিগুলোর পূর্ণাঙ্গ কমিটি গঠন, বিভাগীয় উপ-কমিটিগুলো চূড়ান্ত করা, দীর্ঘদিন সম্মেলন না হওয়া জেলা-মহানগর-উপজেলা কমিটির দ্রুত সম্মেলনের মাধ্যমে দলকে তৃণমূল পর্যন্ত শক্তিশালীকরণ, সভাপতিমণ্ডলীর সদস্যদের সমন্বয়ে প্রস্তাবিত বিভাগভিত্তিক সাংগঠনিক কমিটি চূড়ান্তসহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত আসতে পারে। বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে দলটির কার্যনিবাহী সদস্যদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরও পড়ুন:  বিএনপি’র নেতৃত্ব ধ্বংস করতেই নেতাকর্মীদের গ্রেফতার অব্যাহত রেখেছে সরকার : ফখরুল

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।