প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সামাজিকভাবে ধর্ষকদের ‘বয়কটের’ আহ্বান

14
সামাজিকভাবে ধর্ষকদের ‘বয়কটের’ আহ্বান
পড়া যাবে: < 1 minute

ধর্ষক, নারী ও শিশু নির্যাতনকারীদের সামাজিকভাবে বয়কটের আহ্বান জানিয়েছে বাংলাদেশ নারী মুক্তি সংসদ।  শনিবার (৩ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে সংগঠনটি আয়োজিত এক মানববন্ধন থেকে এ আহ্বান জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ দেখে বোঝার উপায় নেই আসলে দেশে গণতন্ত্র আছে কিনা। দেশে সব অপরাধের আইন আছে কিন্তু এর প্রয়োগ নেই।  বিচারহীনতার সংস্কৃতি দেশে অপরাধ বাড়িয়ে দিচ্ছে।  শিক্ষা ও স্বাস্থ্যসহ সকল খাতে লুটেরা লুটপাট করছে আর জনগণ তা দেখছে।  যে সমাজে লুটপাট, অবৈধ আয় বেড়ে যায়, সেখানে ধর্ষণ খুব সামান্য ব্যাপার হয়ে দাঁড়ায়।  আজ নারী কোথাও নিরাপদ না, অফিস কিংবা বাসা সব জায়গাতেই নির্যাতনে শিকার হতে হচ্ছে নারীদের। 

আরও পড়ুন:  এই আসাদুলই মধ্যরাতে রুমে ঢুকে ইউএনও ওয়াহিদার ওপর হামলে পড়ে

মানববন্ধনে সংগঠনটির সভাপতি নুরুন্নাহার রুনা, সাধারন সম্পাদক শিউলি শিকদার ও ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি আবুল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।
নিউজটি পড়া হয়েছে 15 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 22
    Shares