প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ায় চতুর্থ শ্রেণির ছত্রীকে ধর্ষণের চেষ্টায় আটক ১

36
কুষ্টিয়ায় চতুর্থ শ্রেণির ছত্রীকে ধর্ষণের চেষ্টায় আটক ১
পড়া যাবে: < 1 minute

সত্যখবর ডেস্ক : কুষ্টিয়ার মিরপুরে কাটদহচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে (৯) ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল জলিল বিশ্বাস (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ অক্টোবর) সকালে উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের আনন্দ গ্রামের এমবিএনবি ইটভাটায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আব্দুল জলিল বিশ্বাসকে আটক করে পুলিশে খবর দেয়।
আটককৃত জলিল বিশ্বাস উক্ত এলাকার মৃত ওয়াছের বিশ্বাসের ছেলে। মিরপুর থানা পুলিশের এসআই মোস্তাক জানান, ওই স্কুল শিক্ষার্থী প্রতিদিন তার মায়ের সাথে সকালে হাটতে বের হয়। শুক্রবার সকালে তার মা হাটতে না যাওয়া সে একাই হাটতে যায়। পথিমধ্যে একটি ইট ভাটার পাশ দিয়ে হাটার সময় জলিল বিশ্বাস নামের একজন তাকে জোর করে ধরে নিয়ে গিয়ে ইট ভাটার ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে মেয়েটি চিৎকার করলে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে এবং জলিলকে আটক করে পুলিশ খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ জলিল বিশ্বাসকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টার অভিযোগ দিয়েছেন ওই স্কুল শিক্ষার্থীর বাবা।

আরও পড়ুন:  ঝিনাইদহে পাকা ঘর পেলো ৩৭ গৃহহীন পরিবার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares