প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন ঢাকা কলেজ ছাত্র

20
মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন ঢাকা কলেজ ছাত্র
পড়া যাবে: < 1 minute

ক্যাম্পাস প্রতিনিধি  :   টাঙ্গাইল থেকে ঢাকায় ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম মারা গেছেন।

শনিবার (৩ অক্টোবর) দুপুর ১২টায় ঢাকা-আশুলিয়া সড়কের বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রবিউল বেড়িবাঁধ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়৷ পরে স্থানীয়রা একটি পিকআপ ভ্যানের মাধ্যমে ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার ওই সময়ে আশুলিয়া থানাধীন টোঙ্গাবাড়ি-২ এলাকায় ডিউটিতে ছিলেন এএসআই মঞ্জুরুল আলম৷ জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান।

আরও পড়ুন:  পাকিস্তান কি বাংলাদেশের মিত্র হতে পারবে?

এএসআই মঞ্জুরুল বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই৷ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আমরা হাসপাতালে গিয়ে তাকে মৃত অবস্থায় পাই।

মোটরসাইকেলটি উদ্ধার করে আশুলিয়া থানায় রাখা হয়েছিল। পরে স্বজনরা এসে মোটরসাইকেল ও লাশ নিয়ে যায়। রবিউল ঢাকা কলেজের শহীদ ফরহাদ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।