প্রচ্ছদ রাজনীতি বিএনপি

দেশের মানুষ সরকারের হাতে জিম্মি: ডা. শাহাদাত

11
দেশের মানুষ সরকারের হাতে জিম্মি: ডা. শাহাদাত
পড়া যাবে: 1 minute

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, দেশের প্রতিটি মানুষ সরকারের হাতে জিম্মি।

শনিবার (৩ অক্টোবর) বিএনপির চকবাজার ওয়ার্ড শাখার উদ্যোগে মাস্ক ও ওষুধসহ করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণে বাধা দেয়ার প্রতিবাদে দলীয় কার্যালয় নাসিমন ভবনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. শাহাদাত হোসেন বলেন, এই সরকার একটি ফ্যাসিবাদী সরকার। সারাদেশে এখনো করোনাকাল চলছে। সেই প্রেক্ষিতে আমরা মহানগর বিএনপির ওয়ার্ডে ওয়ার্ডে মাস্ক ও ঔষুধসহ করোনা সামগ্রী বিতরণের জন্য প্রশাসনকে চিঠি দিয়েছিলাম।

‘সেই প্রেক্ষিতে আজ আনিকা কমিউনিটি সেন্টারে চকবাজার ওয়ার্ড এর উদ্যোগে মাস্ক ও ঔষধ বিতরণের অনুষ্ঠান সকাল দশটায় শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানের এক ঘণ্টা আগে প্রশাসনের পক্ষ থেকে অনুষ্ঠান না করার জন্য বারণ করে এবং পুলিশ ফোর্স পাঠিয়ে মাস্ক ও ওষুধ বিতরণ কর্মসূচি বন্ধ করে দেয়।’

আরও পড়ুন:  দেশে টেলিমেডিসিন সেবায় বিপ্লব ঘটেছে : ওবায়দুল কাদের

ডা. শাহাদাত বলেন, এভাবে একটি দেশ স্বৈরাচারী কায়দায় চলতে পারে না। দেশের প্রতিটি মানুষ এই সরকারের হাতে জিম্মি। এই সরকার জনকল্যাণমূলক কোন কাজের ধারে কাছেও নেই। উন্নয়নের নামে দুর্নীতি ও লুটপাট নিয়ে ব্যস্ত। বিএনপি জনকল্যাণমূলক কর্মসূচি নিলেই তাদের চুলকানি শুরু হয়।

চট্টগ্রাম মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, জনগণের ভোটে নির্বাচিত নয়, বিধায় জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। করোনা মোকাবেলায় সরকারের অব্যবস্থাপনা ও দুর্নীতি বিশ্বের বুকে দেশের মান চরমভাবে ক্ষুণ্ণ করেছে। করোনা মোকাবেলায় সরকার চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাই সরকারের হাতের দিকে চেয়ে লাভ নেই, স্ব স্ব অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে।

চকবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি মনজুর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ড্যাব চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন ঢালী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সারোয়ার আলম, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট পারভীন চৌধুরী, সহ- সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কায়সার লাবু, সহ মহিলা বিষয়ক সম্পাদক বেগম লুৎফুন্নেসা, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 25 বার

আরও পড়ুন:  জীবন বলিদান নয়, সুরক্ষার জন্যই রাষ্ট্র: আ স ম রব

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares