প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল রবিবার ৪ ঠা অক্টোবর ২০২০

47
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ বাচ্চাদের সঙ্গে ভালো আচরণ করুন। অর্থিক ক্ষতি হতে পারে এমকন পদক্ষেপ নেবেন না। ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের কথা এগোতে পারে। তবে সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক বিবেচনা করে নেবেন।

বৃষঃ খুশির মুহুর্তেও সতর্কতা অবলম্বন প্রয়োজন। ফাঁকা সময়ে নতুন ভাষা শিখতে পারেন। কাজের জায়গায় বসের প্রশংসা পাবেন। অতিরিক্ত ব্যয় থেকে নিজেকে সংযত রাখুন।

মিথুনঃ আজকের দিনে ভালবাসার মানুষকে নিজের মনের কথা জানিয়ে প্রেম নিবেদন করুন। ব্যস্ততাঁর দিন থেকে রেহাই পেয়ে, নিজের জন্য সময় পাবেন। আজ এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থ থাকবে।

কর্কটঃ এই রাশির ছাত্র ছাত্রীরা পড়াশুনার সময় নষ্ট করে সিনেমা দেখার সম্ভাবনা রয়েছে। অন্যদের সম্মনা করার মধ্য দিয়ে নিজেও সম্মান পাবেন। অর্থ ব্যয়ের দিকে নজর রাখুন। নতুবা ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ২৯ জুলাই ২০২০

সিংহঃ ভবিষ্যতের অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। আপনার উপস্থিত বুদ্ধি এবং সাহসের জোরে আজ আপনার ভালোবাসা জিতে নিতে পারেবন।

কন্যাঃ আজকের দিনে জমি জায়গায় অর্থ বিনিয়োগ করে ভালো লাভ পাবেন। ঘরের জমিয়ে রাখা কাজ আজ শেষ করুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা কাজের চাপে উত্তজিত হতে পারেন।

তুলাঃ পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। অর্থ সঞ্চয়ের বিষয়েও আলোচনা করতে পারেন। আজকের দিনে শপিং-এ যেতে পারেন। তবে প্রিয়জনের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করেও, তা ভেস্তে যাওয়ায় সম্পর্কে বিরহের যোগ রয়েছে।

বৃশ্চিকঃ কাছের মানুষদের প্রয়োজন বুঝে তাদের সাহায্য করুন। স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ সময় কাটাতে পারেন। আজকের দিনে বেশি মানুষের থেকে দূরে থাকুন। নয়ত, বেশি কথা বলায় আপনার মাথা যন্ত্রণা দেখা দিতে পারে।

ধনুঃ বন্ধুদের থেকে একটি সুন্দর সন্ধ্যার আমন্ত্রণ পাবেন। কোন কারণে মাথা গরম করে পরিবেশ উত্তপ্ত করে তুলবেন না। পরিবার এবং বন্ধুদের সঙ্গে শপিংও যেতে পারেন। তবে আপনার গুরুত্বপূর্ণ জিনিসগুলোকে নজরে রাখুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ শে অক্টোবর ২০২০

মকরঃ বহুদিন পর ভালোবাসায় পূর্ণ একটি দিন কাটাতে চলেছেন। আজকের দিনে বন্ধুদের থেকে একরাশ খুশির উপহার পাবেন। আজকের দিনে স্বচ্ছামূলক কাজে অংশ নিতে পারেন।

কুম্ভঃ আজকের দিনে আর্থিক ভাবে সচ্ছল থাকবেন। আজকে নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। সেই সময়ে বই পড়ে কিংবা পছন্দের গান শুনে কাটাতে পারেন। তবে আজকে আপনাকে অনেক কঠিন কাজ করতে হতে পারে।

মীনঃ আজ এই রাশির জাতক জাতিকাদের বিভিন্ন দিক থেকে আয় হতে পারে। পুরোনো ঝগড়া আজকের দিনে মিটিয়ে নিন। আজ মেট্রো ভ্রমণের মধ্য দিয়ে আপনি এজ আর্কষণীয় ব্যক্তির মুখোমুখী হবেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares