প্রচ্ছদ অপরাধ

কুমিল্লায় প্রবাসীর শিশু কন্যাকে ধর্ষণের দায়ে কিশোর গ্রেফতার

93
কুমিল্লায় প্রবাসীর শিশু কন্যাকে ধর্ষণের দায়ে কিশোর গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামের প্রবাসীর কন্যা ৩য় শ্রেনীর শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে শনিবার (৩ অক্টোবর) দুপুরে। এ ঘটনায় ধর্ষিতার মায়ের করা মামলায় শনিবার দুপুরে পুলিশ ধর্ষক সাইফুল ইসলাম সবুজ (১৫) নামের এক কিশোরকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামের মাজু মিয়ার বাড়ির কাইয়ুম নামের এক প্রবাসীর শিশু কন্যাকে ৩০ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১টায় বাড়ির পাশে পুকুর পাড়ে পেয়ে একই গ্রামের প্রতিবেশী রবিউল ইসলাম রবির ছেলে সাইফুল ইসলাম গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন:  এনআইডি’তে মা-বাবার নামেও জালিয়াতি করেছে সাবরিনা!

শিশুটি পরবর্তিতে বাড়িতে গিয়ে মাকে জানালে সে উপজেলা সদরের একটি বেসরকারী চিকিৎসা কেন্দ্রের মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপন করতে থাকে। উপায়ন্তর না দেখে শনিবার ধর্ষিতার মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করে।

এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

বুড়িচং থানার ওসি (তদন্ত) মাসুদ খান ঘটনায় মামলা ও আসামী আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন:  ইয়াবা দিয়ে এবার পুলিশকেই ফাঁসিয়ে দিল যুবক!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares