প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

ভারতে গরুর গুতায় দাদি ধরাশায়ী, বীরদর্পে হাজির ছোট্ট নাতি (ভিডিও)

45
ভারতে গরুর গুতায় দাদি ধরাশায়ী, বীরদর্পে হাজির ছোট্ট নাতি (ভিডিও)
পড়া যাবে: < 1 minute

গলির মধ্যে হাঁটছিলেন এক বৃদ্ধা। ওই সময় আচমকা তাকে শিং দিয়ে গুতা মেরে ফেলে দেয় ক্ষ্যাপা ষাঁড়। দাদিকে এ অবস্থায় দেখে দৌড়ে আসে ছোট্ট নাতি। দাদির কাছে আসতে গিয়ে ষাঁড়ের রোষানলে পড়ে সে।

তার পরেও শিশুটি হাল ছেড়ে দেয়নি। দাদিকে বাঁচাতে গিয়ে উভয়ে আরেকবার ষাঁড়ের হামলার শিকার হয়। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানার মহেন্দ্রগড়ে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে দৃশ্যটি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গেছে।

ভারতের সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানিয়েছে, ষাঁড়ের আক্রমণের ঘটনায় আহত হয়েছেন তিন জন। দাদিকে বাঁচাতে গিয়ে ছেলেটিও আহত হয়েছে।

আরও পড়ুন:  মৃত্যুর পর ও সুশান্তের হা’তের আ’ঙ্গুল ন’ড়ছিল!! বি’শাল কোন ষ’ড়য’ন্ত্র আছে মনে হচ্ছে ?

এএনআই-এর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, গলি দিয়ে হেঁটে আসছেন বৃদ্ধা। গলিতেই একটি বাড়ির পাশে দাঁড়িয়েছিল ষাঁড়টি। বৃদ্ধাকে দেখেই দৌড়ে এসে গুঁতা মারে ষাঁড়।

কিছুক্ষণের মধ্যে লাঠি নিয়ে সেখানে হাজির হন কয়েকজন। কিন্তু ষাঁড়টি কিছুতেই নড়ছিল না। আরেকজন নাতিও দাদিকে উঠতে সাহায্য করছেন। ওই ব্যক্তির সহায়তায় দাদিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায় নাতি।
দেখুন সেই ভিডিও

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares