প্রচ্ছদ রাজনীতি বিএনপি

এই বছরই সরকারের ‘সেই’ বছর: সেলিম ভূঁইয়া

38
এই বছরই সরকারের ‘সেই’ বছর: সেলিম ভূঁইয়া
পড়া যাবে: < 1 minute

এই বছরই সরকারের শেষ বছর বলে মন্তব্য করেছেন বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া। তিনি বলেন, ‘জনগণ গদি থেকে এই সরকারকে নামিয়ে আনবে এবং যত অপকর্ম করেছে তার বিচার করবে।’

রবিবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সেলিম ভূঁইয়া বলেন, আপনাদের নাটক বানানো এতো শখ শাহেদ, সাবিনাদের কে নিয়ে নাটক বানান। আপনারা আমাদের নেতা, এদেশের জনগণের নেতা কে নিয়ে নাটক বানান এত বড় সাহস কোথা থেকে পান। এই সাহস কিন্তু সাহস না। এগুলোর জবাব একদিন দিতে হবে। জনগণ আপনাদের কাছ থেকে জবাব নিবে। সেইদিন কিন্তু বেশি দূরে নয়।

আরও পড়ুন:  আবেদন আইন মন্ত্রণালয়ে আলোচনায় খালেদা জিয়ার বিদেশযাত্রা

তিনি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে জনগণ আজ দুর্ভোগ পোহাতে হচ্ছে। জনগণ কি কষ্টে আছে সেটা তো আপনারা বুঝতে পারছেন না। এই জনগণ যেদিন জেগে উঠবে সেইদিন আপনাদের কোনো কুলকিনারা থাকবে না। জনগণের ভাষা আপনারা বুঝতে পারছেন না। দেওয়ালের লিখুন আপনারা পড়েন না। আপনারা প্রস্তুত থাকুন। জনগণ ফুঁসে উঠছে। দাঁতভাঙ্গা জবাব দেবে।

সংগঠনের সভাপতি মো. রায়হানুল ইসলাম রাজুর সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, কৃষক দলের সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন, কৃষকদল নেতা গোলাম সরোয়ার সরকার, মুক্তারা আকুন্দ, ছাত্রদলের নেতা পলাশ মন্ডল, মাসুদুর রহমান জীবন প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 10 বার

আরও পড়ুন:  ঢাকা ১৮ উপনির্বাচন ২০২০ প্রচারণার প্রথম দিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 20
    Shares