প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

নিজের দোকানের জন্য চোর চেয়ে বিজ্ঞাপন দিলেন এক নারী, আয় ঘণ্টায় পাঁচ হাজার তিনশো টাকা!

32
নিজের দোকানের জন্য চোর চেয়ে বিজ্ঞাপন দিলেন এক নারী, আয় ঘণ্টায় পাঁচ হাজার তিনশো টাকা!
পড়া যাবে: < 1 minute

নিজের দোকানের জন্য চোর চেয়ে বিজ্ঞাপন দিলেন এক ব্রিটিশ নারী। নিজের নাম প্রকাশ না করে একটি ওয়েবসাইটে বিজ্ঞাপন দেন সেই কাপড়ের দোকানের মালিক। বিজ্ঞাপনে লেখা, চোরকে এসে তার দোকানে চুরি করতে হবে। প্রতি ঘণ্টার জন্য পারিশ্রমিক পঞ্চাশ পাউন্ড। টাকার হিসাবে যার মূল্য পাঁচ হাজার তিনশো টাকা। শুধু তাই নয়, চোর যা জিনিস চুরি করবে, তার থেকে তিনটি জামা সে রাখতেও পারবে।

বিজ্ঞাপনে বলা হয়, সপ্তাহের মধ্যে বেশ কয়েক বার চোরকে আসতে হবে চুরি করতে। এরপর সে কীভাবে এবং কতগুলি জিনিস চুরি করেছে সেই রিপোর্ট তাকে লিখতে হবে। এমন বিজ্ঞাপনের পেছন কারণ জানতে চাইলে তিনি জানান, তিনি বহু বছর ধরেই উৎসবের মৌসুমে বিপদের মুখে পড়ছেন। কারণ এই সময়েই তার দোকানে চুরির হার বেড়ে যায়। এ বছর তিনি আর কোনও ঝুঁকি নিতে চান না।

আরও পড়ুন:  হাতের তালুর ওপর চুমুক দিয়ে পানি খাচ্ছে ‘ভয়ংকর’ সাপ (ভিডিও)

তিনি বলেন, আমার একজন পেশাদারকে চাই যে আমার স্টোরের নিরাপত্তার ফাঁকফোকরগুলি বের করে দেবে। চুরি করলেই সেগুলি বোঝা যাবে। ২০১৩ সালে আমি দোকান খুলেছি। তার পরে ক্রিসমাসের সময়তেই চুরির হার এত বেড়ে যায় যে, আমার খুব লোকসান হয়।
পেশাদার চোরের সাহায্যে তিনি বুঝতে পারবেন কীভাবে তার দোকানে চুরি হয়। তিনি অনেক নিরাপত্তার ব্যবস্থা করেও চুরি রুখতে পারেননি এতদিন। তাই এবার চোর চেয়ে বিজ্ঞাপন দিলেন। বলাই বাহুল্য, এই বিজ্ঞাপন ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares