প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ট্রাম্প-মেলানিয়ার দ্রুত সুস্থতা কামনা প্রধানমন্ত্রীর

13
ট্রাম্প-মেলানিয়ার দ্রুত সুস্থতা কামনা প্রধানমন্ত্রীর
পড়া যাবে: < 1 minute

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পত্নী মেলানিয়া ট্রাম্পের কোভিড-নাইনটিন থেকে দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী মার্কিন প্রেসিডেন্টের কাছে পাঠানো এক পত্রে কোভিড-নাইনটিন থেকে তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

প্রধানমন্ত্রী পত্রে লিখেছেন, ‘আমি জেনে অত্যন্ত ব্যথিত হয়েছি যে, দুর্ভাগ্যক্রমে আপনারা কোভিড-নাইনটিন ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’

শেখ হাসিনা আরো বলেন, আমি প্রত্যাশা করছি যে, আপনি এবং ম্যাডাম মেলানিয়া ট্রাম্প দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে কর্মস্থলে ফিরবেন এবং সেই সঙ্গে আগামী দিনগুলোতে করোনাভাইরাস ও এ সংক্রান্ত চ্যালেঞ্জ মোকাবেলায় বলিষ্ঠ ও দৃঢ় মনোবল দিয়ে আপনার দেশে নেতৃত্ব দেবেন।

আরও পড়ুন:  চীনে ঝুঁকছে বাংলাদেশ, পথ সংশোধনে দিল্লি

প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা এমন এক সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন যখন আমরা সবাই মহামারী করোনাভাইরাসে প্রাণহানি ও সংক্রমণ থেকে রক্ষা পেতে লড়াই করে চলেছি।’

শেখ হাসিনা প্রাণঘাতী করোনাভাইরাসে প্রাণহানি থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণকে রক্ষায় সর্বাত্মক উদ্যোগ ও ব্যাপক কর্মসূচি গ্রহণ করতে ট্রাম্পের গতিশীল নেতৃত্ব ও দৃঢ় আত্ম-বিশ্বাসের গভীর প্রশংসা করেন।

চলমান এই হুমকি মোকাবিলায় বাংলাদেশের জনগণ মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণের পাশে থাকবে বলে আশ্বাস দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ‘এই অনাকাঙ্ক্ষিত দুঃসময়ে আমার সহমর্মিতা আপনার ও আপনার পরিবারের সঙ্গে রয়েছে। আমি মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্যেও প্রার্থনা করছি।’
নিউজটি পড়া হয়েছে 17 বার

আরও পড়ুন:  বাকি জীবনটা এতিমদের সঙ্গে কাটাব: বিদায়ী বিচারপতি ভবানী প্রসাদ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।