প্রচ্ছদ বিনোদন

ইউটিউবে ব্যাপক সাড়া তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’ (ভিডিও)

139
ইউটিউবে ব্যাপক সাড়া তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’
পড়া যাবে: 1 minute

জনপ্রিয় অভিনেতা তাহসান এবং কলকাতার নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির প্রথম গান ইউটিউবে মুক্তি পেয়েছে। গানটি মুক্তি পাওয়ার পর দর্শদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।

‘আমি পারবো না তোমার হতে’ শিরোনামে গানটির কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর করেছেন নাভেদ পারভেজ। এতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও কোনাল। গানটি গত শনিবার রাতে অনলাইনে মুক্তি পায়।

দুদিন না পেরুতেই গানটি ইউটিউবে প্রায় ৭ লাখেরও বেশি দেখা হয়েছে। মুক্তির পর থেকেই গানটি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রশংসিত হচ্ছে।

‘যদি একদিন’ ছবির পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ বলেন, সব সময় আমার ছবিতে গান ভালো করার চেষ্টা করি। আমার আগের ছবির গানের মতো ‘যদি একদিন’র গানও দর্শকরা পছন্দ করছেন। এটা দেখে ভালো লাগছে। ঈদ উপলক্ষে ‘যদি একদিন’ টিমের পক্ষ থেকে দর্শকের জন্যে উপহার এই গানটি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’। তাহসান-শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান। বিভিন্ন চরিত্রে দেখা যাবে সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

সর্বশেষ আপডেট