প্রচ্ছদ শিক্ষাঙ্গন ফজলুল হক হল সংসদের বর্তমান জিএসের নেতৃত্বে ছাত্রলীগের নৃ’শংসতা’র কাহিনি

ফজলুল হক হল সংসদের বর্তমান জিএসের নেতৃত্বে ছাত্রলীগের নৃ’শংসতা’র কাহিনি

49
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

নাম প্রকাশে অনিচ্ছুক ফজলুল হক হলের আবাসিক একজন ছাত্র বর্ণনা করেছে ফজলুল হক হল সংসদের বর্তমান জিএস মাহফুজুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগের নৃ’শংসতার ক’থা। (পোর্টালে জমা পড়া ২২ নম্বর সাক্ষ্য)

advertisement

একজন ছাত্র বায়োকেমিস্ট্রি ডিপার্টমেন্ট থেকে বের হয়ে পুকুরপাড় দিয়ে হেটে যাচ্ছিলো। হঠাৎ ধর ধর বলে কিছু ছেলেরা এসে ঐ ভাইকে দৌড়ায়ে ধরে ফেললো। ভাই হয়তো বুঝে উঠেন নি কেনো তাকে দৌড়ানো হচ্ছে, তাই না’র্ভাস হয়ে নাস্তানাবুদ হয়ে যান, তাদের পাকড়াও এর মধ্যে তারপর ঐ ভাইকে চ’ড় থা’প্পড় দিয়ে টানতে টানতে নিয়ে যায় মেইন বিল্ডিং এর গেস্ট রুমে। সময় দুপুর ১:২০ এর মতো।

আমিও পেছন পেছন গেলাম। আমার রুমে ব্যাগটা রেখে আবারো ওদিকে গেলাম। জানতে পারলাম যাকে পে’টানো হচ্ছে, তিনি বায়োকেমেস্ট্রি ডিপার্টমেন্টের এবং শিবির সন্দেহে তাকে ধরে আনা হয়েছে। এরপরের ঘটনাটা এতটা হিং’স্র, তা নিজ চোখে না দেখলে ভাষায় বলা সম্ভব নয়! কাঁচ ভাঙলে কেমন শব্দ হয় শুনেছি, কিন্তু রড দিয়ে পায়ের হাড্ডিতে জোরে জো’রে মা’রলেও যে একইরকম শব্দ হয় তা শুনিনি আগে। হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক, বর্তমান হল সংসদের জিএস মাহফুজুর রহমান নিজের সর্বশক্তি দিয়ে পি’টাচ্ছি’লো ঐ ভাইটাকে।

আরও পড়ুন:  অনলাইনে নৌকার পক্ষে সক্রিয়রাই পদ-পদবীতে গুরুত্ব পাবে

ভাইটা যখন মা’র খেতে খেতে জ্ঞান হা’রায়ে ফেললো, তখন পানি ঢেলে দিলো যেন জ্ঞা’ন ফিরে। তারপর জ্ঞা’ন ফিরলে আবার তিন চারজনে মিলে পিটাইতে শুরু করলো। আশেপাশে কয়েকটা রুমে আ’তঙ্ক বিরাজ করতেছিলো। হলের বাকিরা দরজা লাগায়ে দিলো। আশেপাশে কয়েক রুম ছাড়া, মেইন বিল্ডিং-এর লোকজন আর এক্সটেনশনের পলিটিকাল লোকজন ছাড়া ঘটনাটা কেউ না জানে মতো করে ঘটানো হইছে।

তারপর কয়েকটা ছেলে ধ’রাধরি করে ভাইটাকে রাস্তার দিকে নিয়ে যায়। আমি ভয়ে সেদিকে এগুই নি।

একটু পরে রুম থেকে বের হয়ে হাত ধুতে গেলো মাহফুজ, তার হাতে র’ক্ত, আর মুখে একটা বিরক্তির ভাব। এই মাহফুজ, হলের যে কাউকেই সন্দেহজনক মনে করলে, তাকে ডেকে নেয়। এবং তিন চার ঘন্টা টানা পি’টায়। কাউকে বন্ধু ডেকে পাঠায়ে দেয়, কাউকে পুলিশে দেয়। পুলিশ ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

আরও পড়ুন:  ছাত্রলীগ মিডিয়া সন্ত্রাসের শিকার [ভিডিও]

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 91
    Shares
advertisement