প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কারাগারে কয়েদির মৃত্যু

12
কারাগারে কয়েদির মৃত্যু
পড়া যাবে: < 1 minute

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর জেলখানায় আটক একটি খুনের মামলার আসামি লিয়াকত আলী মৃত্যু হয়েছে। শনিবার (৩ অক্টোবর) সকালের দিকে লিয়াকত আলী হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে জেল কর্তৃপক্ষ। লিয়াকত আলী চুয়াডাঙ্গার ইসলামপাড়ার আকবর আলী ম-লের ছেলে।

লিয়াকত আলীর দ্বিতীয় স্ত্রী তহুরা খাতুন জানান, চুয়াডাঙ্গার ডিঙ্গেদহ গ্রামের আলম হত্যার পলাতক আসামি ছিল লিয়াকত। প্রায় এক যুগ আগে ওই হত্যাকা- সংঘটিত হয়েছিল। তখন থেকে লিয়াকত তহুরার সঙ্গে তার বাড়ি গাংনী উপজেলার হিজল বাড়িয়া গ্রামে অবস্থান করত।

আরও পড়ুন:  কুষ্টিয়ায় জাতীয় পরিচয়পত্র জালিয়াতি মূলহোতা মহিবুল আটক

গোপন সূত্রে খবর পেয়ে গাংনী থানার পুলিশ প্রায় ২২ দিন আগে তাকে আটক করে মেহেরপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। লিয়াকত আলীর দুই স্ত্রী, তিন ছেলে পাঁচ মেয়ে রয়েছে।

মেহেরপুরের জেলার সৈয়দ হাসান জানান, ভোরের দিকে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ার পর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি আরও জানান ময়নাতদন্ত শেষে লিয়াকত আলীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares