প্রচ্ছদ জেলা এবার র‌্যাবের স’ঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হ’ল যুবলীগের সহ-সভাপতি

এবার র‌্যাবের স’ঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হ’ল যুবলীগের সহ-সভাপতি

311
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে স্থানীয় এক যুবলীগ নেতা নি’হত হয়েছেন। আজ রোববার রাত ৯টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় এ ব’ন্দুকযু’দ্ধ হয় বলে জানিয়েছে র‌্যাব-৭। র‌্যাবের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত ওই যুবলীগ নেতার নাম খুরশীদ আহম্মেদ (৩৬)। তিনি পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহসভাপতি ছিলেন বলে স্থানীয়রা জানান।

advertisement

খুরশীদকে পি’স্তলস’হ আ’টকে’র পর তাকে নিয়ে অ’স্ত্র উ’দ্ধারে গেলে তার সঙ্গীদের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধ হয় বলে জানান র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কো’য়াড্র’ন লি’ডার সাফায়াত জামিল ফাহিম।

তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘রাত ৯টার দিকে আগ্রাবাদ কমার্স কলেজ এলাকা থেকে একটি বি’দেশি পি’স্তলস’হ খুরশীদকে আ’টক করা হয়। ওই সময় সে তার আ’স্তানায় আরও অ’স্ত্র থাকার তথ্য দেয়। সেই তথ্য নিয়ে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার সংলগ্ন এলাকায় তার আ’স্তানা’য় অভিযানে গেলে খুরশীদের লোকজন র‌্যাব সদস্যদের ল’ক্ষ্য ক’রে গু’লি ছোড়ে। আ’ত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গু’লি চা’লায়।’

আরও পড়ুন:  যেভাবে ৭০ হাজার টাকায় রোহিঙ্গা হয়ে যাচ্ছে বাংলাদেশি

গো’লাগু’লি শেষে খুরশীদের লা’শ উ’দ্ধার করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। ঘটনাস্থল থেকে ‍দুটি পি’স্তল, ১২ রা’উন্ড গু’লি ও দে’শে তৈরী একটি এ’লজি উ’দ্ধারের কথাও তিনি জানান তিনি। যুবলীগ নেতা খুরশীদের বিরুদ্ধে হ’ত্যাস’হ বিভিন্ন অ’ভিযোগে অন্তত আ’টটি মা’মলা রয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 105
    Shares
advertisement