প্রচ্ছদ অপরাধ

ঢাকায় বাদল, আর নারায়ণগঞ্জ থেকে দেলোয়ার গ্রেফতার

65
ঢাকায় বাদল, আর নারায়ণগঞ্জ থেকে দেলোয়ার গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনায় করা মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। আর দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (৫ অক্টোবর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, দেশব্যাপী চাঞ্চল্যকর ওই ঘটনায় মামলা দায়েরের পর আমাদের কাছে খবর আসে, জড়িত কয়েকজন গা ঢাকা দেয়ার উদ্দেশ্যে ঢাকায় অবস্থান নিয়েছেন। ওই খবরে র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। মধ্যরাতে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা হাইওয়ে এলাকা থেকে এবং ভোরে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন:  বৃষ্টির রাতে পরকীয়ায় মত্ত আওয়ামী লীগ নেতা, পালাতে গিয়ে ডোবায় পড়ে পিটুনি খেল এলাকাবাসীর

তিনি আরও জানান, দুপুরে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। এরপর আসামিদের সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে এই ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হারুন অর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রোববার বিকেলে আবদুর রহিম (২০) নামের একজনকে এবং রাত ১০টার দিকে রহমত উল্লাহ (৪১) নামের আরেক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবদুর রহিম (২০) একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে ও মো. রহমত উল্লাহ (৪১) একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে।

আরও পড়ুন:  ফতুল্লায় বাথরুমে মিলল প্রবাসীর লা’শ, স্ত্রী গ্রে’প্তা’র

থানা সূত্র জানায়, নির্যাতনের শিকার ওই নারী গতকাল বেগমগঞ্জ থানায় দুটি মামলা করেন। দুই মামলাতেই ৯জনকে আসামি করা হয়। গত ২ সেপ্টেম্বর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এই ঘটনাটি ঘটে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।