প্রচ্ছদ প্রবাস

ভিসার মেয়াদের ভিত্তিতে টিকেট দিচ্ছে বিমান ও সৌদি এয়ার

23
ভিসার মেয়াদের ভিত্তিতে টিকেট দিচ্ছে বিমান ও সৌদি এয়ার
পড়া যাবে: < 1 minute

ভিসার মেয়াদের ওপর ভিত্তি করে টিকেট দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৌদি এরাবিয়ান এয়ারলাইন্স। যাদের বিসা ও আকামার মেয়াদ একেবারে শেষের দিকে তাদেরকে আগে টিকিট দেয়া হচ্ছে।

সোমবার সকাল থেকে ভিসা ও আকামার মেয়াদ শেষের দিকে, তাদের অগ্রাধিকার ভিত্তিতে টিকেট দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমানের মতিঝিল, ধানমন্ডি ও ফার্মগেট অফিস থেকে একই ধরনের সেবা দেয়া হচ্ছে। যাদের ভিসার মেয়াদ একেবারে শেষের দিকে তাদেরকে টিকেট আর যাদের ভিসার মেয়াদ আরও কিছু দিন আছে তাদেরকে টোকেন দেয়া হচ্ছে। তবে অন্য এয়ারলাইন্সের যাত্রীদের নতুন টিকেট দিচ্ছে না বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আরও পড়ুন:  মালয়েশিয়ায় মূষলধারে বৃষ্টিতে তলিয়ে গেছে প্রধান প্রধান সড়ক

এদিকে, ১৩ অক্টোবরের পর্যন্ত যাদের ভিসার মেয়াদ শেষ হচ্ছে তাদেরকে আজ টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইনস। একই সাথে হলুদ রঙের ৩৫১ থেকে ৮০০ সিরিয়াল পর্যন্ত টিকেট দেয়া হচ্ছে। ভিসার মেয়াদ অনুযায়ী যাত্রীদের ফোন ও এস এম এস দেয়া হচ্ছে। আবার অনেকেই সরাসরি গেটে  যোগাযোগ করলে ভিসার মেয়াদের ভিত্তিতে টিকেট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares