প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কপিলমুনিতে ৩ টি প্রতিষ্ঠানের জমি দখলের ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

11
কপিলমুনিতে ৩ টি প্রতিষ্ঠানের জমি দখলের ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন
পড়া যাবে: < 1 minute

এইচ এম এ হাশেম, কপিলমুনি (খুলনা)

কপিলমুনির শিশু শিক্ষার আলোকবর্তিকা বিনোদ বিহারী শিশু বিদ্যালয়, কেকেএসপি ও আনছার বিডিপি ক্লাব উচ্ছেদের ষড়যন্ত্রের প্রতিবাদে কপিলমুনিতে মানব বন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

হরিঢালী গ্রামের জনৈক ভূমি দস্যু কাজী মাহমুদ হোসেন মাখনের আগ্রাসন প্রতিহত করতে সোমবার সকাল ১০ টায় কপিলমুনির প্রধান সড়কে দীর্ঘ মানব বন্ধনে শত শত মানুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধন ও পথসভায় কপিলমুনি ভূমি দখল প্রতিরোধ কমিটির আহবায়ক ইউপি চেয়ারম্যান মোঃ কওছার আলী জোয়ার্দারের সভাপতিত্বে ও কপিলমুনি ইউনিয়ন আ’লীগের সাঃ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপাধ্যক্ষ ত্রিদীব কান্তি মন্ডল, সাবেক উপাধ্যক্ষ মোঃ আফসার আলী, কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ মোঃ মুজিবর রহমান, কপিলমুনি ইউনিয়ন আ’লীগের সভাপতি যুগোল কিশোর দে, অধ্যাপক রেজাউল করিম, অধ্যাপক নিলুফা বেগম, টেকনিক্যাল স্কুলের অধ্যক্ষ শিমুল বিল্লাল বাপ্পী, সমাজ সেবক এম বুলবুল আহম্মেদ, সাবেক ব্যাংক ব্যবস্থাপক শেখ আঃ রশীদ, পাইকগাছা সাংবাদিক জোটের সদস্য সচিব পলাশ কর্মকার, সাধন চন্দ্র ভদ্র, মানিক লাল সিংহ, মধুসুদন হালদার, কিনু পাল, মফিজুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন:  খুলনায় প্রতিপক্ষের গুলিতে নিহত ২, আহত ৮

বক্তারা ভূমি দস্যু ও তার দোসর কর্তৃক এ ধরনের জনহিতকর প্রতিষ্ঠান উচ্ছেদের ষড়যন্ত্রের কঠোর সমালোচনা করেন। তারা যে কোন মূল্যে ভূমিদস্যুদের অপতৎপরতা রুখে দেওয়ার প্রতিশ্রƒতি দেন। দানবীর স্বর্গীয় রায় সাহেব বিনোদ বিহারীর সাধুর স্বপ্নের কপিলমুনি রক্ষায় সব সময় প্রস্তুত রয়েছেন বলে বলেন তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares