প্রচ্ছদ জেলা ই’য়াবা কি’নতে গিয়ে ধরা খেলো পুলিশ,পি’টুনি দি’য়ে পুলিশে খবর

ই’য়াবা কি’নতে গিয়ে ধরা খেলো পুলিশ,পি’টুনি দি’য়ে পুলিশে খবর

48
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

ঠাকুরগাঁওয়ে ই’য়াবা কে’নার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ার অভিযোগ উঠেছে মোশাররফ হোসেন নামে সদর থানার এক কনস্টেবলের বিরুদ্ধে। ওই সময় তাকে পি’টুনি দিয়ে পুলিশের হাতে সো’পর্দ করা হয়। গতকাল রোববার রাত ১১টায় সত্যপীর ব্রিজ এলাকায় ঘটেছে এমন ঘটনা। বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল মোশাররফকে ক্লো’জড করা হয়েছে।

advertisement

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টা দিকে পুলিশ কনস্টেবল মোশাররফ শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ই’য়াবা ট্যা’বলেট সংগ্রহ করতে যায়। সে সময় তার সঙ্গে ওই ব্যক্তির বাকবিতণ্ডা হয়।

এতে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। এ সময় ঘটনাস্থল থেকে পা’লিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে পি’টুনি দিয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে ওই কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন:  নারীর বু*কের স্পর্শকা*তর স্থানে ও যৌ*নাঙ্গে হা*ত দিয়ে নেরে ছবি তুলে চাঁ*দা দাবি করল ইউপি সদস্য

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভির হাসান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে আ’হত অবস্থায় উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত পুলিশ সদস্য মোশাররফ দাবি করেন, ঘটনাটি সত্য নয়।

এর আগে গত ২৩ জুন ঠাকুরগাঁও পীরগঞ্জ থানা আবাসিক কোয়ার্টার থেকে ৮ হাজার পিস ই’য়াবাস’হ ঠাকুরগাঁও কোর্টের এসআই হেলাল প্রামানিক ও পরিচ্ছন্নকর্মী মানিককে গ্রে’প্তার করে ডিবি পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 71
    Shares
advertisement