প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মানবপাচার মামলার আসামি রিয়াজ মুুন্সি রিমান্ড শেষে জেলহাজতে

7
মানবপাচার মামলার আসামি রিয়াজ মুুন্সি রিমান্ড শেষে জেলহাজতে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

খালিশপুর চিত্রালী সিনেমা হলের পিছনের রোডে নিজ স্ত্রীকে ভারতে পাচার করে হোটেলে বিক্রি করার মানবপাচার মামলার আসামি মো. রিয়াজ মুুন্সি (২১) কে  একদিনের রিমা- শেষে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

গতকাল সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতিকুস সামাদ পিএইচডি এ আদেশ প্রদান করেছেন। গত ২৯ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ পরিদর্শক মো. আমান উল্লাহ রিয়াজ মুুন্সিকে আদালতে হাজির করে ৭দিনের রিমা-ের আবেদন করেছিলেন। ৪ সেপ্টেম্বর তার একদিনের রিমা- মঞ্জুর হয়। রিয়াজ মুুন্সি খালিশপুর চিত্রালী সিনেমা হলের পিছনে নাঈমের বাড়ির ভাড়াটিয়া মৃত. মিরাজ মুন্সির ছেলে।

মামলার বিবরণে জানা যায়, খালিশপুর দুর্বার সংঘ কাব রোডের মুনছুর চৌধুরীর বাড়ির ভাড়াটিয়া মো. আবুল হোসেনের মেয়ে মোসা. তানিয়া আক্তার মীম (১৭) এর সঙ্গে ২/৩ বছর আগে প্রেমের সম্পর্কে বিয়ে হয় খালিশপুর চিত্রালী সিনেমা হলের পিছনে নাঈমের বাড়ির ভাড়াটিয়া মৃত. মিরাজ মুন্সির ছেলে মো. রিয়াজ মুুন্সি (২১) এর। গত ৩ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে মীমের মা তার অন্যান্য আত্মীয়সহ রিয়াজ মুুন্সির বাড়িতে যায়। তখন তারা জানায় মীম বাড়ি থেকে পালিয়ে গেছে। গত ১০ সেপ্টেম্বর মীম ভারতের ফোন দিয়ে মালয়েশিয়া থাকা তার মামাকে জানায় সে হায়দারাবাদের একটি হোটেলে আছে। ওই দিন ১২টার দিকে মালয়েশিয়া থেকে মীমের মাকে বিষয়টি জানানো হয়। ১২ সেপ্টেম্বর মীমের মা ভারতের ওই নম্বরে ফোন করলে মীম জানায় তার স্বামী রিয়াজ মুুন্সি হায়দারাবাদের একটি হোটেলে তাকে বিক্রি করে দেশে ফিরে গেছে।  ১৬ সেপ্টেম্বর যশোরের একটি এনজিও ভারতের একটি এনজিওকে মীমের পাচার হওয়ার বিষয়টি জানায়। পরে ভারতের এনজিও মীমকে উদ্ধার করে। এঘটনায় মীমের মা আকলিমা বেগম বাদী হয়ে মীমের স্বামী মো. রিয়াজ মুুন্সিসহ ৫জনের বিরুদ্ধে খালিশপুর থানায় মানবপাচার মামলা দায়ের বরেন যার নং-৩৫।  মামলার অপর ৪আসামি হলেন রিয়াজ মুুন্সির ভাই মো. সুমন মুন্সি (২৫), সবুজ (২২), রবিন (২৫) ও বাবু (২৬)।

আরও পড়ুন:  কেএমপি’র অভিযানে দুই মাদক বিক্রেতা গ্রেফতার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares