প্রচ্ছদ এক্সক্লুসিভ

আর্তমানবতার সেবায় ছাত্রদলের সোনালী অতীত সেলিনা সুলতানা নিশীতা

20
আর্তমানবতার সেবায় ছাত্রদলের সোনালী অতীত সেলিনা সুলতানা নিশিতা
পড়া যাবে: < 1 minute

জনগনের কল্যানে যার রাজনীতি, মানব সেবা যার রাজনীতির লক্ষ্য ও উদ্দেশ্য।ছাত্রদলের সোনালী অতীত সেলিনা সুলতানা নিশীতা।

নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু ও আহত পরিবারের মাঝে নিশীতার ত্রান বিতরন।

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত ও আহতদের পরিবারের পাশে দাঁড়ালেন ইডেন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক সেলিনা সুলতানা নিশীতা।

রোববার সকালে নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত ও আহতদের ঘরে ঘরে গিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন তিনি। নিশীতা প্রতিটি পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তাদেরকে শান্তনা দেন।

আরও পড়ুন:  নারায়ণগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু

এসময় সেলিনা সুলতানা নিশীতা বলেন, মসজিদে এমন ঘটনা অত্যন্ত দুঃখজনক। এতগুলো তাজা প্রাণ একসাথে ঝরে গেল। এই শোক কাটিয়ে ওঠা একেবারে কঠিণ।দোয়া করি মৃত সকলকে আল্লাহ বেহেস্ত নসীব করুক । আর আহতদের সুস্থতা দান করুক।

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর দগ্ধ ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৩৩ জন মারা গেছেন। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরো ৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ জন।মানবতার জয় হোক, মানুষ মানুষের জন্য এটাই বিএনপি এটাই জাতীয়তাবাদ।

আরও পড়ুন:  গণহত্যাকারী পাকিস্তানিদের সঙ্গে বন্ধুত্ব হতে পারে না : হানিফ

শফিক রায়হান শ্রাবন এর ফেইস বুক থেকে
নিউজটি পড়া হয়েছে 4 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares