প্রচ্ছদ আইন-আদালত

ক্যাসিনোকাণ্ড : ওয়ান্ডারার্স ক্লাবের অফিস বয় তুহিন মুন্সীর জামিন

21
ক্যাসিনোকাণ্ড : ওয়ান্ডারার্স ক্লাবের অফিস বয় তুহিন মুন্সীর জামিন
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় করা এক মামলায় আরামবাগের ওয়ান্ডারার্স ক্লাবের অফিস বয় তুহিন মুন্সীর ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে আদেশ দিয়েদিছেন হাইকোর্ট।

সোমবার (৫ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদেশের বিষয়টি নিশ্চিত করেন আইনজীবী ইলিদা ইয়াসমিন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। তার সঙ্গে ছিলেন অ্যাডভোকেট ইলিদা ইয়াসমিন। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারোয়ার হোসেন বাপ্পী।

এর আগে বিচারিক আদালতে একাধিকবার জামিন আবেদন করে ব্যর্থ হয়ে হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে গত ২৭ সেপ্টেম্বর জামিন আবেদন করেন অফিস বয় তুহিন মুন্সীর আইনজীবী ইলিদা ইয়াসমিন। ওই আবেদন শুনানি নিয়ে ছয় মাসের জামিন মঞ্জুর করে আদেশ দেন আদালত।

আরও পড়ুন:  বঙ্গবন্ধু কর্নারের বই নিয়ে জালিয়াতি : রিটের শুনানি বুধবার

ক্যাসিনোকাণ্ডে অভিযান পরিচালনা করার সময় ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ওয়ান্ডারার্স ক্লাবের অফিস বয় তুহিন মুন্সীসহ তিনজনকে আটক করে র্যাব। ওইদিন বিকেল থেকে রাজধানীর মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ক্যাসিনোতে অভিযান চালানো হয়। এ সময় ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাশ থেকে জুয়া খেলার নগদ ১০ লাখ ২৭ হাজার ২০০ টাকা, তিনটি বিদেশি মদের বোতল, ১২ ক্যান বিয়ার, ১০০ বান্ডিল তাস ও ২৪০ প্যাকেট ব্যাঞ্চন সিগারেট উদ্ধার করা হয়, যা জুয়ায় ব্যবহৃত হতো।’

টাকাসহ এসব জিনিসপত্র উদ্ধারের পর এ ঘটনায় একইদিনে রাজধানীর মতিঝিল থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন:  সাবেক ডিআইজি বজলুরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ আজ

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) গত ৪ জানুয়ারি চার্জশিট দাখিল করেন। মামলা ঢাকার যুগ্ম মহানগর দায়রা জজ আদালতে বিচারাধীন। এখন সেটি চার্জ গঠন পর্যায়ে রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares