প্রচ্ছদ আইন-আদালত

রিজেন্টের প্রতারণা : টেকনেশিয়ান হাবীবের জামিন হাইকোর্টে খারিজ

23
রিজেন্টের প্রতারণা : টেকনেশিয়ান হাবীবের জামিন হাইকোর্টে খারিজ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেয়াসহ বিভিন্ন অভিযোগে গ্রেফতার রিজেন্ট হাসপাতালের হেলথ টেকনেশিয়ান আহসান হাবীব হাসানের জামিন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (৬ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী মুনসুরুল হক চৌধুরী। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি সাইফুদ্দিন খালেদ।

গত ৬ জুলাই রাতে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন। অভিযানে ভুয়া সনদ সরবরাহের সঙ্গে জড়িত সন্দেহে আটজনকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

আরও পড়ুন:  রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১০ সেপ্টেম্বর

পরে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেয়াসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উ ল্লেখ করা হয়। এ মামলায় গ্রেফতার হন টেকনেশিয়ান আহসান হাবীব হাসান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares