প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বর্বরতার চরম সীমায় পৌঁছেছে তারা: স্বরাষ্ট্রমন্ত্রী

38
বর্বরতার চরম সীমায় পৌঁছেছে তারা: স্বরাষ্ট্রমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়াকে জঘন্য অপরাধ হিসেবে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বর্বরতার চরম সীমায় পৌঁছেছে তারা। আইন অনুযায়ী তাদের শাস্তি হবে।

মঙ্গলবার (৬ অক্টোবর) সাচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নোয়াখালীতে একজন মায়ের ওপর যে বর্বরোচিত ঘটনা তারা ঘটিয়েছে, সেটিরও আবার ভিডিও ধারণ করা হয়েছে যা বর্বরতার চরম সীমা।

এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে উল্লেখ করে মন্ত্রী বলন, এ মামলা দ্রুত শেষ করতে তদন্ত শুরু হয়েছে। অপরাধীদের আইনের আওতায় আনতে দুইজন ছাড়া সবাইকে গ্রেফতার করা হয়েছে। আশা করছি আদালত তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবেন।

আরও পড়ুন:  করোনায় চিকিৎসাধীন অবস্থায় আ. লীগ নেতার মৃত্যু

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী যখনই কোনা সংবাদ পাচ্ছে, দ্রুত পদক্ষেপ নিচ্ছে। যেখানেই ঘটনা ঘটুক, আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি। আমরা বসে থাকিনি।’

গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

এ ঘটনায় ৫ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা করেন। ঘটনার ৩৩ দিন পর গত ৪ অক্টোবর বিষয়টি প্রকাশ্যে আসে। মামলায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
নিউজটি পড়া হয়েছে 24 বার

আরও পড়ুন:  বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের ৪৯তম শাহাদাত বার্ষিকী আজ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares