প্রচ্ছদ রাজনীতি বিএনপি

সবাই এক কাতারে দাঁড়িয়ে ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ান: গয়েশ্বর

22
সবাই এক কাতারে দাঁড়িয়ে ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ান: গয়েশ্বর
পড়া যাবে: < 1 minute

সিলেট ও নোয়াখালীসহ সারা দেশে ধর্ষণের প্রতিবাদে বিএনপির অন্যতম সহযোগী সংগঠন নারী ও শিশু অধিকার ফোরাম তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে।

মঙ্গলবার বিকালে সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে- বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে অবস্থান, ১০ অক্টোবর সারা দেশে জেলায় জেলায় মানববন্ধন কর্মসূচি এবং ১১ অক্টোবর ঢাকাসহ সারা দেশে জেলায় জেলায় আদালত প্রাঙ্গণে সমাবেশ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংগঠনের প্রধান উপদেষ্টা ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দলমত নির্বিশেষে, জাতিধর্ম নির্বিশেষে এক কাতারে দাঁড়িয়ে এর পরিত্রাণ করতে হবে। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এর হিসাব নিতে হবে।

আরও পড়ুন:  গ্রেনেড হামলায় বিএনপিই জড়িত: কাদের

সেলিমা রহমান বলেন, সারা দেশে যেভাবে নারী ও শিশু নির্যাতন ও সহিংসতা বেড়েছে তা নজিরবিহীন। আজ দেশের মানুষ চরম অনিশ্চিয়তার মধ্যে দিন কাটাচ্ছে। এভাবে একটা দেশ চলতে পারে না। সবাইকে এক হয়ে নিপীড়ক-দুস্কৃতকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

নয়াপল্টনে গয়েশ্বর চন্দ্র রায়ের চেম্বারে আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, দীপেন দেওয়ান, মোস্তাফিজুর রহমান বাবুল, তাইফুল ইসলাম টিপু, মীর নেওয়াজ আলী নেওয়াজ, রফিকুল ইসলাম, বিলকিস ইসলাম, সিমকি ইমাম, মশিউর রহমান বিপ্লব, আরিফা সুলতানা রুমা, আমিনুল ইসলাম খান প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 16 বার

আরও পড়ুন:  বিএনপির আন্দোলনের ‘সীমাবদ্ধতা’ কোথায়, জানালেন কাদের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।