প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বুধবার ৭ ই অক্টোবর ২০২০, দেখে নিন আপনার জীবনের লক্ষ্যের চাবিকাঠির পথ

57
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ আজকের রাশিফল (Ajker rashifol) থেকে জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে আনন্দের জোয়ারে ভাসতে পারেন। যার ফলে পরিবারের সকলের সঙ্গে আপনার মানসিক সমঝোতা বাড়বে। আজকের দিন আনন্দ মজার দিন।

বৃষঃ আজ আপনার মনে সমস্ত ভালো ধারণার উন্মেষ হবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বিশেষ কারো ক্ষেত্রে নতুন প্রেমের আগমন হতে পারে। বিবাহিতদের কাছে আজকের দিনটা অত্যন্ত শুভ।

মিথুনঃ স্ত্রীর স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। তবে নিজের রোগের সঙ্গে মোকাবিলা করুন। ভালোবাসার মানুষকে সময় দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও কাজ এসে যাওয়ায়, তা রাখতে পারবেন না।

কর্কটঃ কোন জায়গা থেকে আমন্ত্রণ পেলে, তা সুন্দরভাবে রক্ষা করুন। অর্থ সঞ্চয়ের বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আজ এই রাশির ব্যবসায়িরা হঠাৎ করেই ব্যবস্থায় অনেক মুনফার মুখ দেখবেন। বন্ধুদেরকে সময় দিন, প্রয়োজনে তারাও আপনার পাশে দাঁড়াতে পারে। ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ ই সেপ্টেম্বর ২০২০, জেনে নিন কেমন কাটবে আজকের দিন

সিংহঃ আজ অর্থ ব্যয়ের দিন। জীবনের সেরা মুহূর্তগুলোকে ফিরিয়ে আনতে প্রয়োজনের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান। ফাঁকা সময়ে অসমাপ্ত কাজ শেষ করুন।

কন্যাঃ দূর থেকে আসা চিঠি আপনার এবং আপনার পরিবারের জন্য একরাশ খুশি বয়ে আনবে। আপনজনদের সময় দেওয়া কতটা জরুরি আজ তা বুঝতে পারবেন। সম্পদের ভবিষ্যৎ পরিকল্পনায় স্ত্রীর সাহায্য নিতে পারেন।

তুলাঃ আজকের দিনে পারিবারিক শুভ অনুষ্ঠান সেরে নিতে পারেন। আচমকা দূরের আত্মীয়র আগমনে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে।

বৃশ্চিকঃ পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব কাটিয়ে, লক্ষ্যে পৌঁছানোর চাবিকাঠি পাবেন। ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন আজকের দিনে।

ধনুঃ প্রেমের সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। আজ এই রাশির জাতক জাতিকারা ভাই বোনদের সাহায্যে সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কাজ থেকে ছুটি নিয়ে আজকের দিনে পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। তবে খাওয়ার সময় এবং কোন কিছু পান করার সময় সতর্ক থাকুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ৩০ শে সেপ্টেম্বর ২০২০, দেখে নিন কি অপেক্ষা করছে আপনার ভাগ‍্যে

মকরঃ বহুদিনের অর্থ সমস্যা থেকে মুক্তি পেয়ে প্রভূত অর্থের অধিকারি হবেন। ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা বেশ ফুরফুরে অনুভব করবেন।

কুম্ভঃ পরিবারের সদস্যদের সময় দিন। স্ত্রীর সঙ্গে ছোট বিষয় নিয়ে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। বহুদিনের ফেলা রাখা কাজ আজকের দিনে শেষ করুন।

মীনঃ আপনার আত্মীয়দের বিষয়ে আপনি যতোটা খারাপ ভাবতেন, তারা ততটাও খারাপ নয়। আপনার ভুল কাজের জন্য, আপনাকেই তাঁর ফল ভুগতে হবে। ব্যবসায়ীরা নিজের ব্যবসাটাকে সুন্দর করে সাজাতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares