প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দৌলতপুরে ড্যাব ও সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ সমন্বয় পরিষদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

11
দৌলতপুরে ড্যাব ও সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ সমন্বয় পরিষদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

ডক্টরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ সমন্বয় পরিষদের আয়োজনে এবং খালিশপুর, দৌলতপুর, খানজাহান আলী থানা বিএনপির তত্ত্বাবধানে নগরীর দৌলতপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সহযোগিতায় অসহায় ও দরিদ্র পরিবারের সু-স্বাস্থের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ প্রদান করা হয়। ৬ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন ড্যাব’র সাধারণ সম্পাদক ডাঃ পলাশ।

দিনব্যাপী (সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত) এই ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা সেখ সাদী, মুর্শিদ কামাল, আবুল কালাম জিয়া, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ ইমাম হোসেন, রুবায়েত বাবু, সুলতান মাহমুদ, মতলেবুর রহমান মিতুল, শেখ আনসার আলী, আবু সাইদ হাওলাদার আব্বাস, নিঘাত সীমা, খবির উদ্দিন, নুর ইসলাম বাচ্চু, মোল্লা সোহেল, এম এম জসিম, নাজিম জিয়া, রতন, সামাদ, মাহবুব, লিটন, মৃদুল প্রমুখ। এ সময় বিভিন্ন ওয়ার্ড বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে কুষ্টিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares