প্রচ্ছদ বিএনপি খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মা’মলা প্রত্যাহারের দাবিতে বিএনপির মশাল...

খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মা’মলা প্রত্যাহারের দাবিতে বিএনপির মশাল মিছিল

43
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মি’থ্যা মা’মলা প্রত্যাহারের দাবিতে নয়াপল্টনে মশাল মিছিল করেছে বিএনপি। সোমবার সন্ধ্যায় মিছিলটি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

advertisement

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে অংশ নেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, যুবদলের ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনসহ কয়েকশ নেতাকর্মী।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, নানা অপকর্ম করে নিশ্চিন্তে দেশ শাসনের লক্ষ্যে জনগণের প্রতিবাদী কন্ঠস্বর, আপোষহীন দেশনেত্রী ‘গণতন্ত্রের মা’ খালেদা জিয়াকে মি’থ্যা মা’মলায় জো’র করে ব’ন্দী রেখে প্রা’ণনা’শের চেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান মধ্যরাতের ভোটের সরকার। প্রধানমন্ত্রীকে বলবো-দেশনেত্রীকে আর কষ্ট দিবেন না। তার জামিনে বাধা দিবেন না।

আরও পড়ুন:  উনিই শেষ ভরসা, তিনিই পারবেন একটা পরিস্থিতি সৃষ্টি করতে

সারাজীবন খালেদা জিয়াকে জেলে থাকতে হবে-আওয়ামী লীগ নেতা মাহবুব-উল আলম হানিফের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, এই বক্তব্যে প্রমাণিত হলো- খালেদা জিয়া সম্পূর্ণ রাজনৈতিক প্র’তিহিংসা’র শি’কার। তাকে জেলে রাখার অন্যতম উদ্দেশ্য হচ্ছে-সম্প্রতি ভারতের সাথে অবৈধ চুক্তি করা।

কর্মসূচি শেষ করে ফেরার পথে কয়েকজন নেতাকর্মীকে নয়াপল্টন থেকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেছেন নিপুণ রায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 247
    Shares
advertisement