প্রচ্ছদ রাজনীতি বিএনপি

বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের গাড়িতে ফের হামলা, ভাংচুর

24
বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের গাড়িতে ফের হামলা, ভাংচুর
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে ফের হামলা হয়েছে। এতে সালাহউদ্দিন অক্ষত থাকলেও হামলায় গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। আওয়ামীলীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রার্থী।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে নির্বাচনী গনসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর এ হামলা চালানো হয়। ছাত্রলীগ-যুবলীগের ১৫-২০ জন নেতাকর্মী মিছিলসহ হঠাৎ দৌড়ে এসে আতর্কিত হামলা চালিয়ে সালাহউদ্দিন আহমেদের গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

আরও পড়ুন:  নির্বাচন কমিশনের লজ্জা শরম হায়া বলতে কিচ্ছু নাই: ফখরুল

এ সময় তিনি সাংবাদিকদের আওয়ামীলীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর এক বক্তব্যের সমালেচনা করে বলেন, আওয়ামীলীগের প্রার্থী নাবালক ও অর্বাচীন। রাজনীতি ও এ নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সম্পর্কে কোন ধারণা তার নাই।

তিনি বলেন, আমি এ এলাকার তিন তিন বারের নির্বাচিত সংসদ সদস্য। এ এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত ধরে হয়েছে। আমার প্রচারণায় অতর্কিত হামলা করে সে এ এলাকার জনগণের মনে আঘাত করেছে। শুধু তাই নয়,  রাজনীতিতে তার নাবলকতার পরিচয় দিয়েছেন।

এর আগে ডেমরার বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুনপাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গনসংযোগ করেন তিনি।
নিউজটি পড়া হয়েছে 23 বার

আরও পড়ুন:  আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের বিরুদ্ধে নাজমার কঠোর বিদ্রোহ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares